সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

স্কুলকে ব্যতিক্রমধর্মী উপহার দিলেন জেলা প্রশাসক মামুনুর রশীদ

স্কুলকে ব্যতিক্রমধর্মী উপহার দিলেন জেলা প্রশাসক মামুনুর রশীদ

নিজস্ব প্রতিবেদক: জেলা প্রশাসনের পক্ষ থেকে সুবলং উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য একটি ইঞ্জিন চালিত নৌকা এবং বাঘাছোলা ও বাঘামুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ড্রেস ও শুভলং ইউনিয়ন ডিজিটাল সেন্টারের  তথ্য-প্রযুক্তির সরঞ্জাম বিতরণ করেছেন জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ ।

 

সুবলং উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের জন্য ইঞ্জিন চালিত শিক্ষা তরী প্রদান করা হয়েছে। সোমবার (৫ আগস্ট) সকালে  ঘাটে বিদ্যালয়ের কর্তৃপক্ষের হাতে এই তরী হস্তান্তর করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ।

এ সময়  বরকল  উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া পারভীন, জেলা প্রশাসক কার্যালয়ের  নির্বাহী অফিসার মো: সিরাজুর ইসলাম, শুভলং  পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামানসহ  বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ,  অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।এসব লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট এর ২০১৮-২০১৯ অর্থবছরের স্কীমের আওতায় বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ বলেন, দুর্গম পাহাড়ে শিক্ষা বিস্তারে সরকার কাজ করে যাচ্ছে। রাঙ্গামাটিতে অধিকাংশ এলাকায় নৌ পথে যাতায়াত করতে হয়।এই কারনে অনেক শিক্ষার্থী সঠিক সময়ে বিদ্যালয়ে যেতে পারেনা। এখনো অনেক বিদ্যালয়ে রয়েছে যেখানে নৌ পথে যাতায়াত করতে হয় সেগুলোকে পর্যায়ক্রমে ইঞ্জিন চালিত তরীর ব্যবস্থা গ্রহন করা হবে।

 

উল্লেখ্য, এর আগে  অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি.আর) প্রকল্পের মাধ্যমে বন্দুকভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের জন্য ইঞ্জিন চালিত শিক্ষা তরী প্রদান করা হয়েছিল।গত ২৯ জানুয়ারী ২০১৯ মঙ্গলবার সকালে শহীদ মিনার সংলগ্ন জলযান ঘাটে বিদ্যালয়ের কর্তৃপক্ষের হাতে এই তরী হস্তান্তর করেছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com