সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০২:১১ পূর্বাহ্ন

হৃদয়ের সেঞ্চুরি, ইংলিশদের বিপক্ষে টাইগার যুবাদের ম্যাচ টাই

হৃদয়ের সেঞ্চুরি, ইংলিশদের বিপক্ষে টাইগার যুবাদের ম্যাচ টাই

ইংল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দশম ম্যাচে মাঠে নেমেছিল স্বাগতিক ইংলিশরা আর সফরকারী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এরই মধ্যে ভারতের বিপক্ষে ফাইনাল নিশ্চিত করেছে টাইগার যুবারা। ইংলিশদের বিপক্ষে ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে আকবর আলির দলটিকে। ৫০ ওভারের ওয়ানডে ফরম্যাটের ম্যাচটি টাই হয়েছে।

এই ম্যাচ শেষে বাংলাদেশের সংগ্রহ সর্বোচ্চ ১০ পয়েন্ট। দুইয়ে থাকা ভারতের সংগ্রহ ৬ ম্যাচে ৭ পয়েন্ট। আর তলানিতে থাকা ইংলিশদের সংগ্রহ ৭ ম্যাচে ৩ পয়েন্ট। একটি ম্যাচ হারের পাশাপাশি সর্বোচ্চ চারটি ম্যাচ জিতেছে বাংলাদেশ। এছাড়া, ভারতের বিপক্ষে একটি ম্যাচ পরিত্যক্ত হয়।

আগে ব্যাটিংয়ে নেমে স্বাগতিক ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল ৭ উইকেট হারিয়ে তোলে ২৫৬ রান। জবাবে, বাংলাদেশ ৬ উইকেট হারিয়ে তোলে ইংলিশদের সমান রান। টাই ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছেন ইংলিশ ওপেনার জর্ডান কক্স এবং বাংলাদেশের তৌহিদ হৃদয়। দুজনই অপরাজিত ছিলেন।

ইংলিশ ওপেনার কক্স ১৪৩ বলে আটটি চার আর দুটি ছক্কায় করেন অপরাজিত ১২২ রান। এছাড়া, হায়নেস ২৬, ক্লার্ক ১৩, মুসলে ১৫, দলপতি বালডেরসেন ৫৬ রান করেন। টাইগার যুবাদের হয়ে তিনটি উইকেট নেন রাকিবুল হাসান। দুটি উইকেট পান তানজিম হাসান সাকিব। একটি করে উইকেট তুলে নেন অভিষেক দাস, রিশাদ হোসেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com