বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১২:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রকৃতপক্ষে আ’ লীগ সরকারই আলেমদের কল্যাণে কাজ করে : মেয়র লিটন ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী আজ প্রাথমিক শিক্ষকদের চর এলাকায়, আসছে চর ভাতা প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানা প্রকল্প গ্রহণ করেছে সরকার, রাসিক মেয়র অপহরণ নয় প্রেমের টানে প্রেমিকের সঙ্গে পালিয়েছিল স্কুলছাত্রী : পুলিশ সুপার রাজশাহীতে ছেলে হারানো ডিডির সূত্র ধরে ল্যাপটপ উদ্ধার: শিক্ষার্থী আটক রাজশাহীর ভদ্রা পার্কে আপত্তিকর অবস্থায় ৯ শিক্ষার্থী ধরা গোদাগাড়ীতে স্ত্রীর উপর অভিমান করে প্রবাসী যুুবকের আত্মহত্যা বাগমারায় জেলা প্রশাসকরে মতবিনিময় সভা রাজশাহীর বঙ্গবন্ধু হাইটেক পার্কে কাজের সুযোগ হবে ১৪ হাজার তরুণের

এডিস মশা নিধনে আন্তর্জাতিক মানের ২৫ টন ওষুধ আমদানি:মেয়র জাহাঙ্গীর

এডিস মশা নিধনে আন্তর্জাতিক মানের ২৫ টন ওষুধ আমদানি:মেয়র জাহাঙ্গীর

নিউজ ডেস্ক: ডেঙ্গু প্রকোপ থেকে দেশকে মুক্ত করতে নিরলসভাবে কাজ করে চলছে প্রশাসন। গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডে ডেঙ্গুর রোগ বহনকারী এডিস মশা নিধনে আন্তর্জাতিক মানের ২৫ টন ওষুধ আমদানি করা হয়েছে বলে জানিয়েছেন সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম সোমবার(৫ অগাস্ট) সকালে মহানগরীর টঙ্গীতে ডেঙ্গু রোগ প্রতিরোধে সচেতনতামূলক পরিচ্ছন্নতা কর্মসূচি ও র‍্যালির উদ্বোধন করে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মেয়র বলেন, আমরা ইতোমধ্যে সিটির ৫৭টি ওয়ার্ডে ডেঙ্গু মশক নিধনে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ শুরু করেছি। গাজীপুর নগরবাসীকে ডেঙ্গুমুক্ত করতে ২৫ টন ওষুধ আমদানি হরা হয়েছে।

এডিস মশা নিধনে আন্তর্জাতিকভাবে স্বীকৃত এবং পরীক্ষিত এই ওষুধ আমদানি করা হয়েছে। ঢাকাসহ অন্য সিটিতেও জরুরিভাবে এই ওষুধের প্রয়োজন হলে বিনামূল্যে তা সরবরাহ করে ডেঙ্গু মশা নিধনে সহযোগিতা করা হবে। যে কেউ এই ওষুধের মান যাচাই করতে চাইলে আমরা তাতেও সহযোগিতা করব। নগরীর পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য তিনি সবার সহযোগিতা চান।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com