বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রকৃতপক্ষে আ’ লীগ সরকারই আলেমদের কল্যাণে কাজ করে : মেয়র লিটন ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী আজ প্রাথমিক শিক্ষকদের চর এলাকায়, আসছে চর ভাতা প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানা প্রকল্প গ্রহণ করেছে সরকার, রাসিক মেয়র অপহরণ নয় প্রেমের টানে প্রেমিকের সঙ্গে পালিয়েছিল স্কুলছাত্রী : পুলিশ সুপার রাজশাহীতে ছেলে হারানো ডিডির সূত্র ধরে ল্যাপটপ উদ্ধার: শিক্ষার্থী আটক রাজশাহীর ভদ্রা পার্কে আপত্তিকর অবস্থায় ৯ শিক্ষার্থী ধরা গোদাগাড়ীতে স্ত্রীর উপর অভিমান করে প্রবাসী যুুবকের আত্মহত্যা বাগমারায় জেলা প্রশাসকরে মতবিনিময় সভা রাজশাহীর বঙ্গবন্ধু হাইটেক পার্কে কাজের সুযোগ হবে ১৪ হাজার তরুণের

“রাঙ্গা-বন্ধু” উপাধিতে ভূষিত হলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মামুনুর রশিদ

"রাঙ্গা-বন্ধু" উপাধিতে ভূষিত হলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মামুনুর রশিদ

ইশতিয়াক কামাল মুন্নাঃ-বিগত দুর্যোগ কার্যক্রম কিংবা গণশুনানি, এছাড়াও বিবিধ কার্যক্রমে রাঙ্গামাটিবাসীর সেবায় আন্তরিকতার সহিত অনন্য ভূমিকা রাখায় রাঙ্গামাটি বাসীর পক্ষে স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতা মূলক সংগঠন টিম “স্বপ্নবুনন” এই “রাঙ্গা-বন্ধু” উপাধি সংবর্ধনা প্রদান করে। এর পাশাপাশি সংহতি জানিয়ে রাঙ্গামাটির অনান্য সামাজিক সংগঠন এর মধ্যে রাঙ্গামাটি ব্লাড ফোর্স, ওয়াল্ড পিস এন্ড হিউম্যান রাইটস সোসাইটি, হৃদয়ে বাঘাইছড়ি, স্যালভেশন, পার্বত্য চট্টগ্রাম সম্মিলিত সামাজিক সংগঠন ঐক্য ফোরামসহ বিভিন্ন সংগঠন রাঙ্গা-বন্ধু হিসেবে জেলা প্রশাসককে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।
অর্গানাইজিং সেক্রেটারি আলী আশরাফ ও ছালেহ আহমেদ এর নেতৃত্বে উক্ত অনুষ্ঠানে টিম স্বপ্নবুনন এর উদ্যোগে ই ষ্টাডি ইনষ্টিটিউট এর সহযোগীতায় থেকে ১০ জন শিক্ষার্থীদের প্রযুক্তি বৃত্তি প্রদান করা হয়। যা দিয়ে তারা তিন মাস ব্যাপি বিনামূল্যে কম্পিউটার শিক্ষায় দক্ষতা অর্জন করতে পারবে। এছাড়াও স্বপ্নবুনন এর সেক্রেটারীয়েট প্যানেল ২০১৯ এর অভিষেক অনুষ্ঠান ও অনুষ্ঠিত হয় যেখানে স্বপ্নবুনন সেক্রেটারীয়েট প্যানেল এর সমন্বয়ক নাজিমুল ইসলাম এবং (সেক্রেটারি ও জয়েন্ট সেক্রেটারি) এর মধ্যে আবদুল্লাহ রিমন, মহিউদ্দিন আসিফ, মুহাম্মদ আলাউদ্দিন, সাইমুন ইসলাম, আলী আশরাফ, ছালেহ আহমেদ, রবিউল হাসান, শাহরিয়ার রাসেল, রাকিব, হাসনা হেনা, মেহেরিন নিগার রিমি, জান্নাতুল নাঈনা রিমু, ইমাম হোসেন, নাহিম আশিক  দেশ ও সমাজের সেবার প্রত্যয় নিয়ে  জেলা প্রশাসক এর হাতে শপথ পাঠ করেন ও দায়িত্ব গ্রহণ করেন।

 

 

 

পাবলিসিটি সেক্রেটারি মুহাম্মদ আলাউদ্দিন এর সঞ্চালনায় স্বপ্নবুননের প্রতিষ্ঠাতা নূর তালুকদার মুন্না’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক রাঙ্গা বন্ধু এ কে এম মামুনুর রশিদ বলেন “আমি আমার দায়িত্ববোধ থেকে দায়িত্ব পালন করে যাচ্ছি জনগণের সেবায়, এভাবেই সেবা করে যেতে যেতে চাই। রাঙ্গামাটিবাসীর পক্ষে স্বপ্নবুনন কর্তৃক আমাকে যে রাঙ্গা-বন্ধু উপাধি প্রদান করা হয়েছে এতে আমার দায়িত্ব আরো বেড়ে গেলো, এর অনুপ্রেরণায় আমি রাঙ্গামাটিবাসীর সেবায় আমার সর্বোচ্চটুকু প্রদান করব। স্বপ্নবুননের অন্যান্য সামাজিক কার্যক্রম প্রশংসনীয়, ভবিষ্যৎ এ জেলা প্রশাসন সহযোগীতা স্বপ্নবুনন এর সাথে থাকবে”।

 
আলোচনা সভায় প্রধান বক্তা সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এম এ কে পারভেজ তালুকদার বলেন ” বিগত দিন জেলা প্রশাসক মহোদয় দিনে রাতে সমতল থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে যেভাবে আন্তরিকতার সাথে রাঙ্গামাটিবাসীর সেবা প্রদান করে যাচ্ছেন এক্ষেত্রে এই উপাধি পুর্ণতা পেয়েছে “।
এসময় বিশেষ অতিথির বক্তব্যে প্যানেল মেয়র জামাল উদ্দিন বলেন “বিগত অনেক দিন যাবত স্বপ্নবুনন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে যা প্রশংসনীয় আর রাঙ্গাবন্ধু উপাধি প্রাপ্ত এ কে এম মামুনুর রশিদ মহোদয়ের মত একজন জেলা প্রশাসক পাওয়া আমাদের জন্য সৌভাগ্যের। আমি সকল সাংবাদিক ভাই ও অন্যান্য সকলকে অনুরোধ করব যাতে সকল স্তরে জেলা প্রশাসক মহোদয় এর এই উপাধি ব্যবহার করা হয় “।

 
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত,  উদ্যোক্তা বাদশা ফয়সাল, পার্বত্য চট্টগ্রাম সম্মিলিত সামাজিক সংগঠন ঐক্য ফোরামের প্রতিনিধি অরুপ মুসুৎদ্দি। উনাদের বক্তব্য জেলা প্রশাসক মহোদয় এর কার্যক্রম এর ভূয়সি প্রশংসা করেন স্বপ্নবুনন এর পথচলায় শুভকামনা জানান। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  স্বপ্নবুননের আফিয়া, চিনু, নোবেল,ইমন চাকমা, নিজাম উদ্দিনসহ অনান্য সদস্য সমূহ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com