সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:০৭ অপরাহ্ন

ডেঙ্গু ও ম্যালেরিয়ামুক্ত করতে সবাইকে সচেতন হতে হবে: জেলা প্রশাসক মামুনুর রশিদ

ডেঙ্গু ও ম্যালেরিয়ামুক্ত করতে সবাইকে সচেতন হতে হবে: জেলা প্রশাসক মামুনুর রশিদ
ডেঙ্গু ও ম্যালেরিয়ামুক্ত করতে সবাইকে সচেতন হতে হবে: জেলা প্রশাসক মামুনুর রশিদ

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি শহরের বিভিন্ন ওয়ার্ডে ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ আগষ্ট) সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনের সামনে থেকে কর্মসূচীর উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি রাঙ্গামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, পৌর কাউন্সিলর মোঃ জামাল উদ্দিন, কালায়ন চাকমা, বিল্লাল হোসনে টিটু, মিজানুর রহমান বাবুসহ রাঙ্গামাটি সদর হাসপাতালের প্রতিনিধি, রাঙ্গামাটির স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ অন্যরা।

 
এসময় জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, শহরকে ডেঙ্গু ও ম্যালেরিয়ামুক্ত করতে হলে সকলকে সচেতন হতে হবে। সরকারের একার পক্ষে সব সমস্যা সমাধান করা সম্ভব নয়, সমস্যা সমাধান করতে হলে সকলকে মিলেমিশে  ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার পাশাপাশি নিজের বাড়ির আঙ্গিনাসহ আশপাশের পরিবেশ পরিস্কার-পরিচ্ছন্ন রাখার আহবান জানান।

 
এ বিষয়ে জানতে চাইলে রাঙ্গামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী বলেন, শহরকে ডেঙ্গু ও ম্যালেরিয়া মুক্ত রাখতে আমরা প্রশাসন সহ একসাথে শহরের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করাসহ ঔষধ স্প্রে করা হচ্ছে এবং তা অব্যাহত থাকবে। পরিস্কার পরিচ্ছন্নতাসহ মশার ঔষধ স্প্রে করার বিষয়ে যে কোন ধরনের পরামর্শ প্রদানের জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com