বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৪:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার ও আটক-৫২ শিবগঞ্জে ২ মাদকসেবীর ৩ মাসের সাজা প্রকৃতপক্ষে আ’ লীগ সরকারই আলেমদের কল্যাণে কাজ করে : মেয়র লিটন ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী আজ প্রাথমিক শিক্ষকদের চর এলাকায়, আসছে চর ভাতা প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানা প্রকল্প গ্রহণ করেছে সরকার, রাসিক মেয়র অপহরণ নয় প্রেমের টানে প্রেমিকের সঙ্গে পালিয়েছিল স্কুলছাত্রী : পুলিশ সুপার রাজশাহীতে ছেলে হারানো ডিডির সূত্র ধরে ল্যাপটপ উদ্ধার: শিক্ষার্থী আটক রাজশাহীর ভদ্রা পার্কে আপত্তিকর অবস্থায় ৯ শিক্ষার্থী ধরা গোদাগাড়ীতে স্ত্রীর উপর অভিমান করে প্রবাসী যুুবকের আত্মহত্যা

ফরিদপুরে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ, গুলিতে নিহত ২

ফরিদপুরে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ, গুলিতে নিহত ২

নিজস্ব প্রতিবেদক: এলাকায় আধিপত্য বিস্তারের বিরোধে ফরিদপুরের নগরকান্দায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিতে দুইজন নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত ১৪ জন।

শনিবার বিকালে উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইচাইল মধ্যপাড়া দারুল উলুম মাদ্রাসার কাছে এ সংঘর্ষ হয় বলে নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান জানিয়েছেন।

ঈদ উপলক্ষে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে হানিফ মিয়া হৃদয় ও তার ভাই উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক হাসান মিয়া মাইক্রোবাস নিয়ে এলাকায় যান। এ সময় কবির হোসেন ঠান্ডুর সমর্থকরা হানিফ ও হাসানের মাইক্রোবাস এলাকায় ঢুকতে বাধা দেয়। এক পর্যায়ে হানিফ মিয়া তাদের ওপর গুলি চালিয়ে পালিয়ে যায়।

নিহতরা হলেন মৃত আবু বক্করের ছেলের রওশন আলী মিয়া (৫২) ও তার ভাতিজা রায়হান মিয়ার ছেলে তুহিন মিয়া (২৫)।

আহতদের মধ্যে রায়হান উদ্দিন মিয়া (৬৫), আনিস মীর (২০), গোলাম রসুল বিপ্লব (৩০), গোলাম মওলা (৩০) ও আবুল কালামকে (৩৫) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং আনিস মিয়া (২৪), ফারুক মাতুব্বর (৪০), চুন্নু মিয়া (৪৮), সুমন মিয়া (২৮) ও বাবলু মিয়াকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন জানান, ঘটনার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে এলাকাটিতে থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com