সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০১:৫২ পূর্বাহ্ন

সাগরে ভেসে যাওয়া রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

সাগরে ভেসে যাওয়া রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার সমুদ্রসৈকতে গোসল করতে নেমে ভেসে যাওয়ার ২৪ ঘণ্টা পর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী আরিফুল ইসলামের (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে শহরের নাজিরারটেক পয়েন্ট থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার (এসপি) মো. জিল্লুর রহমান।

নিহত আরিফুল ইসলাম কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার বাসিন্দা সৌদিপ্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ১৭তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আরিফুল ইসলামসহ আট বন্ধু কক্সবাজার সমুদ্রসৈকতের বালিয়াড়িতে ফুটবল খেলে দুপুর ১২টার দিকে সমুদ্রে গোসল করতে নামেন। এ সময় তাঁদের মধ্যে পাঁচজন উত্তাল সমুদ্রের ভাটার টানে ভেসে যান। পরে আহমেদ কাদের, ইমরুল শাহেদ ও মোবাশ্বেরুল ইসলামকে লাইফগার্ডের কর্মীরা উদ্ধার করলেও রুয়েটের শিক্ষার্থী রফিক মাহমুদ ও আরিফুল ইসলামকে খুঁজে পাওয়া যায়নি।

পরে গতকাল বিকেল পৌনে ৫টার দিকে সমুদ্রসৈকতের ডায়াবেটিক পয়েন্টে ফায়ার সার্ভিসের ডুবুরিরা রফিক মাহমুদের লাশ উদ্ধার করেন। ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পর আজ সকাল সাড়ে ১০টার দিকে আরিফুল ইসলামের মরদেহও উদ্ধার হলো।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com