বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রকৃতপক্ষে আ’ লীগ সরকারই আলেমদের কল্যাণে কাজ করে : মেয়র লিটন ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী আজ প্রাথমিক শিক্ষকদের চর এলাকায়, আসছে চর ভাতা প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানা প্রকল্প গ্রহণ করেছে সরকার, রাসিক মেয়র অপহরণ নয় প্রেমের টানে প্রেমিকের সঙ্গে পালিয়েছিল স্কুলছাত্রী : পুলিশ সুপার রাজশাহীতে ছেলে হারানো ডিডির সূত্র ধরে ল্যাপটপ উদ্ধার: শিক্ষার্থী আটক রাজশাহীর ভদ্রা পার্কে আপত্তিকর অবস্থায় ৯ শিক্ষার্থী ধরা গোদাগাড়ীতে স্ত্রীর উপর অভিমান করে প্রবাসী যুুবকের আত্মহত্যা বাগমারায় জেলা প্রশাসকরে মতবিনিময় সভা রাজশাহীর বঙ্গবন্ধু হাইটেক পার্কে কাজের সুযোগ হবে ১৪ হাজার তরুণের

রাণীশংকৈলে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

রাণীশংকৈলে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা ॥ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে ১৪ আগস্ট বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ২০১৮ সালের জেএসসি/জেডিসি/ প্রাথমিক/এবতেদায়ী বৃত্তিপ্রাপ্ত এবং ২০১৯ সালের এসএসসি/এইচএসসি সমমান পরীক্ষায় জিপিএ ৫.০০ অর্জনকারী কৃতি ছাত্র-ছাত্রী ৫২১জনকে সম্মাননা প্রদান করা হয়।

 

 

অনুষ্ঠানে এসিল্যান্ড সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ০৩ আসনের জাতীয় সংসদ সদস্য জাহিদুর রহমান। গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলী শাহরিয়ার, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম।

 

 

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, কৃতি শিক্ষার্থী, অভিভাবক ও সাংবাদিক প্রমুখ। কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্বরুপ ক্রেষ্ট, বই ও কলম প্রদান করা হয়। বক্তারা শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করে দেশ সেবায় নিয়োজিত থাকার পরামর্শ দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রধান শিক্ষক রাজেকুল ইসলাম ও সহকারি শিক্ষক মোশারফ হোসেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com