সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

মধুপুর-ধনবাড়ীতে জাতীয় শোক দিবস পালন খিচুরী বিতরণ

মধুপুর-ধনবাড়ীতে জাতীয় শোক দিবস পালন খিচুরী বিতরণ

হাফিজুর রহমান.টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ধনবাড়ী ও মধুপুর উপজেলা প্রশাসন, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী বৃহস্পতিবার পালনের মধ্যে দিয়ে সর্বসাধারনের মাঝে খিচুরী বিতরণ ও ভুড়ি ভোজের আয়োজন করা হয় ।

দিবসটি উদযাপন উপলক্ষে ধনবাড়ী উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ অনান্যা সংগঠনের একটি র‌্যালী শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। দিনব্যাপী অনুষ্ঠানের অংশ হিসেবে জাতীয় পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং তার আত্মার মাগফেরাত কামানা করে নীরবতা পালন, বিশেষ মোনাজাত করা হয়।

ধনবাড়ী উপজেলা নিার্বহী অফিসার আরিফা সিদ্দিকার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা, ওসি (তদন্ত) খান হাসান মোস্তফা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বকল, যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, দপ্তার সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু সহ অন্যান্যরা ।

অপরদিকে,ধনবাড়ীর ধোপাখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামানা করে নীরবতা পালন, বিশেষ মোনাজাত শেষে সর্বসাধারণের মাঝে খিচুরী বিতরণ ও ভুড়ি ভোজের আয়োজন করা হয়। খিচুরী বিতরণ অনুষ্ঠানের কার্যক্রম উদ্বোধন করেন নূরানী কনস্ট্রাকশনের পরিচালক বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক খন্দকার তারিকুল ইসলাম তারেক।

এসময় উপস্থিত ছিলেন- মধুপুর-ধনবাড়ী আসনের সংসদ কৃষি মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. মো: আব্দুর রাজ্জাক এমপি’র পুত্র রেজওয়ান শাহনেওয়াজ সুজিত, ধনবাড়ী থানার ওসি(তদন্ত) খান হাসান মোস্তফা,ধোপাখালী ইউপি চেয়ারম্যান আকবর হোসেন, ধোপাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফছার আলী, আওয়ামীলীগ নেতা রাজীব ভদ্র অপু, আব্দুর রাজ্জাক, রিপন, রনি, ইউপি সদস্য আব্বাস আলী, আল আমিন, জহিরুল হক মিলন, খলিলুর রহমান প্রমূখ।

খিচুরী বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় নূরানী নূরানী কনস্ট্রাকশনের পরিচালক বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক খন্দকার তারিকুল ইসলাম তারেক তার বক্তব্যে বলেন- কোন অপশক্তিই স্বাধীনতার পক্ষের সরকার কে পতন ঘটাতে পারবে না। কারণ প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার স্বাধীনতায় বিশ্বাসী। ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধুর নেত্রীত্বে হাজার হাজার বাঙ্গালী মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে এই স্বাধীন বাংলাদেশ আমাদের উপহার দিয়েছে। বঙ্গবন্ধুর সেই আর্দশ কে বুকে নিয়েই আজ আওয়ামীলীগ সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলস ভাবে উন্নয়নের কাজ করে যাচ্ছে। বর্তমানে সারা বিশে^ বাংলাদেশ সরকার মাননীয় প্রধান মন্ত্রী উন্নয়নের রোল মডেল।
তিনি এসময় আরো বলেন মধুপুর-ধনবাড়ী আসনের সংসদ কৃষি মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. মো: আব্দুর রাজ্জাক এমপি মধুপুর-ধনবাড়ীর সর্বস্তরের জনগনের কথা চিন্তা করে দুই উপজেলায় স্বাস্থ্য সেবা, রাস্তা ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com