সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

মেসিকে ছাড়াই আজ লা লিগা শুরু করছে বার্সা

মেসিকে ছাড়াই আজ লা লিগা শুরু করছে বার্সা

আজ অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগার অভিযান শুরু হচ্ছে বার্সেলোনার। শুরুর ম্যাচেই দলের সেরা তারকা লিওনেল মেসিকে পাচ্ছে না বার্সা। বিলবাওয়ের বিপক্ষে ম্যাচটি শুরু হবে আজ রাত ১টায়।

মেসি না থাকলেও বার্সার স্কোয়াডে রয়েছেন ফিলিপ কৌতিনহো এবং রাফিনহো। কৌতিনহোকে ছেড়ে দেয়ার গুঞ্জন থাকলেও লা লিগার উদ্বোধনী ম্যাচেই তাকে দলে রেখেছেন কোচ ভালভার্দে।

বৃহস্পতিবার বার্সেলোনার অনুশীলনে উপস্থিত ছিলেন না মেসি। কোচ আর্নেস্তো ভালভার্দেও জানিয়েছেন, ‘মেসিকে নিয়ে মোটেও ঝুঁকি নেবেন না তিনি। সুস্থ হলেই মাঠে নামানো হবে তাকে।’

শুধু মেসিই নন, আর্থার মেলো, আর্তুরো ভিদাল, জ্যান ক্লেয়ার তোদিবো এবং মৌসা ওয়াগুয়েও নেই বিলবাওয়ের বিপক্ষে এই ম্যাচের স্কোয়াডে। তবে কার্লোস পেরেজ থাকতে পারেন দলে।

বার্সার পূর্ণাঙ্গ স্কোয়াড:
মার্কা আন্দ্রে টের স্টেগান, নেলসন সেমেদো, জেরার্ড পিকে, ইভান রাকিটিচ, সার্জিও বুস্কেটস, কৌতিনহো, লুইস সুয়ারেজ, ওসমান ডেম্বেলে, রাফিনহা, ক্লেমেন্সে লেংলেট, আন্তোনিও গ্রিজম্যান, জর্দি আলবা, চার্লস অ্যালেনা, জার্সি রবের্তো, ফ্রাঙ্কি ডি জং, স্যামুয়েল উমতিতি, জুনিয়র ফিরপো, ইনাকি পেনা এবং পেরেজ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com