সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

শাহরুখ-কাজলের চরিত্রে রণভীর-আলিয়া

শাহরুখ-কাজলের চরিত্রে রণভীর-আলিয়া

বিনোদন ডেস্ক: বলিউডে বিশ বছর পার করেছেন জনপ্রিয় নির্মাতা ও প্রযোজক করণ জোহর। ক্যারিয়ারে বিশ বসন্ত পার করা উপলক্ষে সম্প্রতি ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্ন-এ করণের ডেবিউ ছবি ‘কুচ কুচ হোতা হ্যায়’র বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হয়।

ওই উৎসবে করণকে প্রশ্ন করা হয় ‘কুচ কুচ হোতা হ্যায়’র রিমেক বানালে কাকে নিতে চান তিনি? এই প্রশ্নটা করণকে আরও বহুবার করা হয়েছে। তবে সে নিয়ে কখনো তেমন করে মুখ খোলেননি তিনি।
এবার জবাব দিলেন। তার ইচ্ছে, ছবিটির রিমেক হলে সেখানে শাহরুখ খানের রাহুল চরিত্রে রণভীর সিংকে নিতে চান। কারণ হিসেবে তিনি বলেন, যুবক শাহরুখের মধ্যে যে উচ্ছ্বলতা ও পাগলামি ছিলো সেটা রণভীরের মধ্যেও রয়েছে। তাই রাহুল চরিত্রে রণভীরকেই মানাবে।

আর তার সঙ্গে কাজলের অঞ্জলি চরিত্রে করণের পছন্দ আলিয়া ভাটকে। রানী মুখার্জির টিনা চরিত্রে জাহ্ণবী কাপুরকে পছন্দ করণ জোহরের।

পরিচালক করণ জোহর অনুষ্ঠানে বলেন, ‘আপাতত ওই আইকনিক ছবির রিমেক বানানোর কোনো প্ল্যান নেই আমার। তবে ভবিষ্যতে যদি কোনোদিন রিমেক করার ইচ্ছা জাগে, সে ক্ষেত্রে আমার ড্রিম-কাস্ট আলিয়া, জাহ্নবী এবং রণভীর।’

প্রসঙ্গত, ১৯৯৮-এ মুক্তিপ্রাপ্ত শাহরুখ, কাজল এবং রানি মুখার্জি অভিনীত ‘কুচ কুচ হোতা হ্যায়’ বক্স অফিসে বহু দিন রাজত্ব করেছিল। তারপর কেটে গিয়েছে অনেকগুলো বছর। কিন্তু ছবিটি নিয়ে আজও দর্শকের উন্মাদনা বহমান।

এদিকে ‘কুচ কুচ হোতা হ্যায়’র রিমেকে আপাতত দেখা না গেলেও করণ জোহরের পরবর্তী ছবি ‘তখত’–এ একসঙ্গে দেখা যাবে রণবীর, আলিয়া এবং জাহ্নবীকে। ২০২০ সালের মে মাসে বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com