মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৩:৩১ পূর্বাহ্ন

সোনামসজিদ স্থলবন্দরে লক্ষ্যমাত্রা ছাড়িয়ে রাজস্ব বৃদ্ধি: ডা. শিমুল এমপি

সোনামসজিদ স্থলবন্দরে লক্ষ্যমাত্রা ছাড়িয়ে রাজস্ব বৃদ্ধি: ডা. শিমুল এমপি

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে লক্ষ্যমাত্রা ছাড়িয়ে রাজস্ব আয় বৃদ্ধি পেয়েছে জানিয়ে ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি বলেন- ‘সংসদ সদস্য হিসাবে শপথ নেয়ার পর ফেব্রুয়ারী থেকে জুন পর্যন্ত গেল ৫ মাসে বন্দরে রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রা ছিল ১৩৬ কোটি ৩৩ লাখ টাকা। তবে বন্দরের সবার সহযোগিতায় লক্ষ্যমাত্রা ছাড়িয়ে ১৮৭ কোটি ৪৬ লাখ টাকা অর্জিত হয়েছে’।

তিনি বলেন- বন্দরে আমার কোন রকম হস্তক্ষেপ নেই। পাশাপাশি দুর্নীতির বিষয়ে আমার কোন ছাড় নেই। বন্দরের সার্বিক উন্নয়নের কর্মপরিকল্পনা অনুয়ায়ী কাজ এগিয়ে চলেছে। রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি হোটেলে সোনামসজিদ স্থলবন্দর ও সমসাময়িক বিষয় শীর্ষক এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, চেষ্টা চালিয়ে যাচ্ছি, বন্দরের আমদানী রপ্তানী কার্যক্রম যাতে আরো বৃদ্ধি পায়। একই সঙ্গে রাজস্ব আয় যাতে আরো বাড়ে সেই লক্ষে কাজ করে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল ওদুদ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিনসহ আওয়ামী লীগ ও বন্দর সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতাবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com