রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

হঠাৎ উগান্ডায় কেন মিথিলা?

সময়ের আলোচিত অভিনয়শিল্পী মিথিলা। অসংখ্য ভক্ত-অনুরাগী রয়েছে তার। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। যে কারণে সেখানেও ভিড় জমান মিথিলার ভক্তরা। খোঁজ খবর রাখেন এ মুহূর্তে কী নিয়ে ব্যস্ত তাদের প্রিয় অভিনেত্রী। তবে এ খবরটি তার অভিনয়কে ঘিরে নয়। হঠাৎ করেই উগান্ডায় গিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

সম্প্রতি ফেসবুকে একটি ছবি আপলোড করেছেন মিথিলা। যেখানে আফ্রিকার শিশুদের সঙ্গে হাসিমুখে দেখা গেছে।

জানা গেছে, ছবিটি আফ্রিকার ধেম উগান্ডায় তোলা। সেখানের শিশুদের নিয়ে কাজ করছেন তিনি।

ছবিটি পোস্ট করে মিথিলা লিখেছেন, একই ফ্রেমে আমার জীবন ও কাজ।

অভিনয়ের পাশাপাশি উন্নয়নকর্মী হিসেবেও কাজ করেন মিথিলা। ব্র্যাক ইন্টারন্যাশনালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসাবে কর্মরত রয়েছেন এ অভিনেত্রী।

জানা গেছে, সম্প্রতি ব্র্যাকের হয়ে আফ্রিকার আফ্রিকার দেশ উগান্ডা, রুয়ান্ডা ও তানজানিয়া ঘুরে এসেছেন মিথিলা। সেখানে শিশুদের সঙ্গে খেলাধুলায় মেতে উঠেছেন তিনি। আর শিশুরাও মিথিলাকে পেয়ে উচ্ছ্বসিত।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com