শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

গোদাগাড়ীতে স্ত্রীর উপর অভিমান করে প্রবাসী যুুবকের আত্মহত্যা

গোদাগাড়ীতে স্ত্রীর উপর অভিমান করে প্রবাসী যুুবকের আত্মহত্যা

মিনাল ইসলাম, গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে প্রবাসী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার আমতুলি হঠাৎপাড়া সরমংলা খাড়ির ধার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তে জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ ককরা হয়।নিহত মইনুল ইসলাম উজ্জল আমতুলি হঠাৎপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ।

 

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উজ্জল দীর্ঘদিন প্রবাসে থাকার পর কিছুদিন আগে দেশে আসে। আগামী ২৭ শে আগস্ট তার বিদেশে যাওয়ার জন্য বিমানের টিকিট কাটা আছে। গত কয়েকদিন আগে প্রেম ঘটিত বিষয়ে উপজেলার দিগরাম ঘুন্টি এলাকায় উজ্জলের একটি গ্রাম্য শালিশ হয়। আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে তার মা-বাবার সাথে দেখা করতে আসার সময় উজ্জলের স্ত্রীর সন্দেহ হয়। এ সময় সন্তানসহ উজ্জলের পিছু পিছু তার স্ত্রী চলে আসে। স্ত্রীর সন্দেহের বিষয়টি সহ্য করতে না পেরে উজ্জল তার বাবার বাড়ীর পাশ্বের সরমংলা খাড়ির ধারে একটি গাছের সাথে দড়ি পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ওই সময় স্থানীয় একজন কৃষক জমিতে কাজ কারার সময় তা দেখতে পেয়ে বাড়ীতে খবর দেন। খবর পেয়ে তার মা ও প্রতিবেশিরা ছুটে এসে দড়ি ৭েটে ছেলেকে নিচে নামানোর সাথে সাথে তার মৃত্যু হয়।

 

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, নিহতের পরিবারের সাথে কথা বলে মনে হচ্ছে স্ত্রীর উপর অভিমান করেই উজ্জল অত্মহত্যা করেছে। উদ্ধারকালে উজ্জলের লাশ মেঝেতে পড়েছিল। কিন্তু গলায় ফাঁসের মোটা কালো চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com