সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, মানিকগঞ্জে ফার্মেসিকে জরিমানা

মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, মানিকগঞ্জে ফার্মেসিকে জরিমানা

নিউজ ডেস্ক: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাস্তা বাজারে এক অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৫১ ধারায় স্থানীয় ফাহিম মেডিক্যাল ও ইমন ফার্মেসিকে ৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।এছাড়া লাইসেন্স বিহীন গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে রাজিন এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় একই উপজেলার বলধারায় এজে মেটাল (সিসার কারখানা) সাময়িকভাবে বন্ধ রাখারও নির্দেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল এই অভিযান পরিচালনা করেন।

এদিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আরেফিন বলেন, চলমান ভোজলবিরোধী অভিযান আরও জোরদার করা হবে। শুধু নির্দিষ্ট দিবস বা উপলক্ষ নয়, যখনই অনিয়মের তথ্য পাওয়া যাবে, তখনই ব্যবস্থা নেওয়া হবে। আমরা এতটুকু নিশ্চয়তা দিতে পারি যে, যতদিন পর্যন্ত গ্রাহক হয়রানি ও আইন লঙ্ঘন বন্ধ না হবে, ততদিন আমাদের অভিযান বন্ধ হবে না, বরং দিন দিন তা আরও বাড়বে। এটা আমাদের জন্য ইতিবাচক দিক যে, এসব অভিযানের কারণে গ্রাহক, ব্যবসায়ীসহ আপামর জনগণের মধ্যেও সচেতনতা বাড়ছে ও তারা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে উঠছেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com