শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

র

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি : বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মহেড়া এলাকায় শুক্রবার(২৩ আগস্ট) সকালে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও অন্তত তিনজন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, পাবনা জেলার আটঘরিয়া উপজেলার আব্দুর রাজ্জাক ও আব্দুল কাদের। তারা সর্ম্পকে চাচা-ভাতিজা।
পুলিশ এবং নিহতের পরিবারের সদস্যরা জানায়, পাবনা থেকে একটি মাইক্রোবাস ভাড়া নিয়ে একই পরিবারের পাঁচ সদস্য ঢাকার উদ্দেশে রওয়ানা হন। পথিমধ্যে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মহেড়া এলাকায় পৌঁছলে মাইক্রোবাসের চাকা পাংচার হয়ে ঢাকাগ্রামী একটি ড্রাম ট্রাকের পিছনে ধাক্কা দেয়।

 

এতে মাইক্রোবাসের চালক সহ ছয়জন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। ওই মাইক্রোবাসের চালক প্রাথমিক চিকিৎসা নিয়ে কাউকে কিছু না বলে চলে যায়।
এ বিষয়ে গোড়াই হাইওয়ে পুলিশের এসআই মতিয়ার রহমান জানান, নিহতদের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আহত তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com