শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

রাজধানীর শনিরআখড়ায় ব্রিজ ভেঙে খাদে ট্রাক, যান চলাচল বন্ধ

রাজধানীর শনিরআখড়ায় ব্রিজ ভেঙে খাদে ট্রাক, যান চলাচল বন্ধ

নিউজ ডেস্ক: রাজধানীর শনিরআখড়ায় ২০০ বস্তা সিমেন্টসহ একটি ট্রাক স্টিলের ব্রিজ ভেঙে খাদে পড়ে গেছে। এতে শনিরআখড়া-দোলাইরপাড় সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। দুর্ভোগে পড়েছেন শিক্ষার্থীসহ সাধারণ মানুষ।

আজ শনিবার সকাল ৮টার দিকে শনিরআখড়া-দোলাইরপাড় সড়কে আরএস শপিং কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে (ঢাকা মেট্রো-ট ২০-৫৪৮২ নম্বর) ট্রাকটি ২০০ বস্তা সিমেন্টসহ ডিএনডির মৃধাবাড়ি ডিএল-৪ খালের ওপর দিয়ে দনিয়া যাচ্ছিল।

শনিরআখড়া-দোলাইরপাড় সড়কের আরএস শপিং কমপ্লেক্সের সামনে ব্রিজের ওপর ট্রাকটি ওঠামাত্রই ভেঙে খাদে পড়ে যায়। এরপরই সেখান দিকে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

আর এস শপিং কমপ্লেক্সের মালিক জহিরুল ইসলাম বলেন, শনিবার সকালে ট্রাকভর্তি ২০০ বস্তা সিমেন্টসহ যাওয়ার সময় ব্রিজটি ভেঙে যায়। যা চালকের অজ্ঞতার পরিচয়। তার জানা উচিত ছিল এ ব্রিজ দিয়ে ট্রাকভর্তি সিমেন্টসহ পারাপার হওয়া যাবে কিনা।

এ বিষয়ে ট্রাফিক পূর্ব বিভাগ ডেমরা জোনের টিআই বিপ্লব ভৌমিক বলেন, শিগগিরই ট্রাকটি উদ্ধার করে জনগণের চলাচলের উপযোগীর জন্য কাজ করা হবে


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com