শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০১:২২ অপরাহ্ন

তারেক রহমানের অনুমতি নিয়ে সরকারের কাছে প্লট চেয়েছি, জানালেন রুমিন ফারহানা!

তারেক রহমানের অনুমতি নিয়ে সরকারের কাছে প্লট চেয়েছি, জানালেন রুমিন ফারহানা!

নিউজ ডেস্ক: দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অনুমতি নিয়ে সরকারের কাছে প্লট চেয়েছিলেন বলে মন্তব্য করেছেন বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) গণমাধ্যমের কাছে নিজের অবস্থান ব্যক্ত করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, ওকালতির বাইরে আমার অন্য কোনো পেশা বা ব্যবসা নেই। রাজনীতির কারণে এখন পর্যন্ত বিয়ে করতে পারিনি। তারেক রহমানকে আমার ব্যক্তিজীবনের সবটাই খুলে বলেছি। তার অনুমতি নিয়েই প্লট চেয়েছি। একজন সংসদ সদস্য হিসেবে এটা আমার অধিকার। অহেতুক দলের অভ্যন্তরে আমাকে বিতর্কিত হতে হচ্ছে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে বিএনপির মনোনীত সদস্য হিসেবে শপথ নেওয়ার দুই মাসের মধ্যে সরকারের কাছে ১০ কাঠার একটি প্লট চেয়ে নতুন করে সমালোচনার জন্ম দেন রুমিন ফারহানা। সরকার প্লট দিলে ‘চিরকৃতজ্ঞ’ থাকবেন বলেও উল্লেখ করেছেন এই সাংসদ। সংসদ ও সরকারকে অবৈধ বললেও সরকারের কাছে প্লটের সুবিধা চান ব্যারিস্টার রুমিন ফারহানা।

জানা যায়, রুমিন ফারহানা গত ৯ জুন সাংসদ হিসেবে শপথ নেন। আর প্লটের জন্য আবেদন করেন ৩ আগস্ট। সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় বরাবর আবেদনে রুমিন ফারহানা বলেছেন, ঢাকার পূর্বাচলে তার ১০ কাঠার একটি প্লট প্রয়োজন। তিনি বলেছেন, ঢাকায় তার কোনো জমি বা ফ্ল্যাট নেই। ১০ কাঠার প্লট বরাদ্দ দেওয়া হলে তিনি সরকারের কাছে ‘চিরকৃতজ্ঞ’ থাকবেন। অথচ হলফনামায় রুমিন জানান, নিউ এ্যালিফেন্ট রোডে তার একটি ফ্ল্যাট রয়েছে, যা তিনি তার মায়ের কাছ থেকে পেয়েছেন।

এমন প্রেক্ষাপটে রুমিন ফারহানার প্লট চাওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে সমালোচনা শুরু হয়েছে। সংসদকে ‘অবৈধ’ বলে আসা এবং বর্তমান সরকারের তীব্র সমালোচক হিসেবে রুমিন ফারহানা পরিচিত হলে সরকারের কাছে তার করা আবেদন সহজভাবে নিচ্ছেন না কেউই। Ref:http://www.banglanewsbank.com


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com