শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০১:২২ অপরাহ্ন

শার্শায় অস্ত্র-গুলি মাদক সহ একাধিক মামলার আসামি আটক

শার্শায় অস্ত্র-গুলি মাদক সহ একাধিক মামলার আসামি আটক

ইয়ানূর রহমান : যশোরের শার্শায় ১টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সুজন (৩৫) নামে একজন সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। তার নামে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে।
রবিবার ভোরে হাড়ীখালী নামক স্থান থেকে শার্শা থানা পুলিশ তাকে আটক করে। আটক সুজন শার্শা থানার কাজিরবেড় গ্রামের আয়ুব আলীর ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদে জানা যায়, একাধিক মামলার আসামি সুজন ভারত থেকে অস্ত্র-গুলি ও ইয়াবা ট্যাবলেট এনে যশোর নেয়ার জন্য হাড়ীখালী নামক স্থানে অপেক্ষা করছে। এমন খবরে সেখানে অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, সুজনের নামে বিভিন্ন থানায় ১১ টি মামলা রয়েছে। সে এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ায়। চুরি, ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতিসহ সব ধরনের অপকর্মে সে জড়িত। তার ভয়ে এলাকা লোক টুঁশব্দ করতে সাহস পায় না।

তার বিরুদ্ধে কেউ কথা বললেই তাকে শারীরিক ভাবে নির্যাতন করা হতো। দিনদিনে সে এলাকার ত্রাস হয়ে ওঠে। দীর্ঘদিন যাবত সে প্রশাসনের ভয়ে এলাকা ছাড়া ছিল, কিন্তু সুযোগ বুঝে আবার এলাকায় ফিরে এসে সে সন্ত্রাসী কর্মকান্ড ও অস্ত্র-মাদকের ব্যবসা শুরু করে। তার জন্য এলাকাবাসী অতিষ্ট। তাই এলাকাবাসী দাবি করেন এ সন্ত্রাসীর যেন কঠিন সাজা হয়।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান জানান, আটক আটক আসামিকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com