শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৬ অপরাহ্ন

রাজধানীতে নকল প্রসাধনী তৈরির প্রতিষ্ঠান সিলগালা

রাজধানীতে নকল প্রসাধনী তৈরির প্রতিষ্ঠান সিলগালা

রাজধানীতে নকল প্রসাধনী তৈরির একটি প্রতিষ্ঠান স্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রোববার ভাটারার সাঈদ নগর এলাকায় অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি বন্ধ করা হয়।অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আরেফিন এ তথ্য নিশ্চিত করেছেন।

অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে, কারখানাটিতে অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে নকল পণ্য তৈরির পাশাপাশি পণ্যগুলো গুদামজাত করা হতো। এরপর বিভিন্ন জায়গায় সেগুলো বিপণন করা হতো। গত ঈদের আগে অধিদপ্তরের পক্ষ থেকে এই কারাখানায় অভিযান চালানো হয়েছিল। তারপর প্রতিষ্ঠানটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়। নকল পণ্য তৈরি ও বিক্রির বিষয়টি নিশ্চিত হওয়ার পর প্রতিষ্ঠানটি স্থায়ীভাবে বন্ধ করা হলো। এই প্রতিষ্ঠানে কুমারিকা হেয়ার ওয়েল, বস শেভিং ফোম, সুপার ব্ল্যাক হেয়ার কালার, ফেয়ারনেস ক্রিম, মিরাকল হেয়ার ওয়েল, হেয়ার রিমুভাল ক্রিম, কুল আফটার শেভ, স্পেশাল কালার মেহেদিসহ বেশ কিছু নামীদামি পণ্য নকল করা হতো।

অভিযানে অংশ নেওয়া অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আবদুল জব্বার মন্ডল জানান, এসব পণ্য ব্যবহারে ত্বকের নানা সমস্যা হতে পারে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com