শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২০ অপরাহ্ন

শাকিব-বুবলীর চেয়ে এগিয়ে অপু, শীর্ষে পরী

শাকিব-বুবলীর চেয়ে এগিয়ে অপু, শীর্ষে পরী

সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে এখন ফেসবুক বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়। এই প্ল্যাটফর্মে পাওয়া যায় সকল শ্রেণী-পেশার মানুষকে। আছেন জনপ্রিয় সব তারকারাও। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এর জনপ্রিয়তা আকাশচুম্বি।

এই মাধ্যমের সুবাদে দেশের জনপ্রিয় সব তারকা ভেরিফায়েড ফ্যানপেজ বা অ্যাকাউন্টের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখছেন ভক্ত-দর্শকদের সঙ্গে। নতুন কাজের খোঁজ-খবরের পাশাপাশি শিল্পীরা প্রকাশ করছেন ব্যক্তিগত নানা বিষয়ও।

ফেসবুক পেজে ভক্তদের ‘লাইক’ সংখ্যার ওপর ভিত্তি করে দেখা যায়, এগিয়ে আছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তার পেজের লাইক সংখ্যা ৮৮ লাখ। অভিনয়ের পাশাপাশি তিনি মুগ্ধতা ছড়াচ্ছেন ফেসবুকেও।

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের লাইকের সংখ্যা ২৭ লাখ। আর চিত্রনায়িকা শবনম বুবলী আছেন ৪ লাখের ঘরে। লাইকের তালিকার শাকিব-বুবলীর উপরে অবস্থান করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার পেজে লাইক সংখ্যা ২৮ লাখ।

এছাড়াও দেখা যায়, অভিনেত্রী নুসরাত ফারিয়ার ফেসবুক পেজে লাইক সংখ্যা ৭০ লাখ। সংগীতশিল্পী আসিফ আকবর ৩২ লাখ, কণ্ঠশিল্পী পড়শী ৩০ লাখ, মডেল-অভিনেত্রী নায়লা নাঈমের লাইক সংখ্যা ২৫ লাখ।

একই সংখ্যার ঘরে আছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীমও। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ১৯ লাখ। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আছেন ১৪ লাখের ঘরে।

একই ঘরে অবস্থান করছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদও। চিত্রনায়িকা পূর্ণিমা, সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, ও হৃদয় খান আছেন ১৩ লাখ লাইকের ঘরে। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের লাইক সংখ্যা ১১ লাখ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com