সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১১:০২ অপরাহ্ন

রানীশংকৈলের আদুরী ও সোহাগী’র মহিলা বিশ্বকাপ বাছাই পর্বের উদ্দেশ্যে থাইল্যান্ডে যাত্রা

রানীশংকৈলের আদুরী ও সোহাগী’র মহিলা বিশ্বকাপ বাছাই পর্বের উদ্দেশ্যে থাইল্যান্ডে যাত্রা

রানীশংকৈলে (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার  রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড ফুটবল একাডেমীর খেলোয়ার আদুরী ও সোহাগী ৫ সেপ্টেম্বর   বৃহস্পতিবার  সকাল সাড়ে ১১ টায় বিশ্বকাপের বাছাই পর্বের জন্য থাইল্যান্ডের উদ্দ্যেশে ঢাকা ত্যাগ করেন।  একাডেমির পরিচালক তাজুল ইসলাম বলেন, জাতীয় ফুটবল ফেডারেশনের মাধ্যমে আমাদের একাডেমীর জাতীয় টিমের খেলোয়ার মুন্নি আতার আদুরী রাঙ্গাটু্ঙ্গী গ্রামের নূরুল ইসলামের (কসাই) মেয়ে  ও সোহাগী কিসকু একই গ্রামের গুলজার কিসকু’র মেয়ে এবং বলিদ্বারা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।
  জাতীয় ভাবে বাংলাদেশ থেকে থাইল্যান্ডের উদ্দ্যেশে কোচার গোলাম রব্বানী ছোটনের তত্ত্বাবধায়নে যাত্রা করেছে এবং আশা করছি তারা আমাদের দেশের সম্মান রাখবে। তিনি আরও বলেন,আমাদের মেয়েরা জাতীয় দলে কিছুদিন আগে নেপাল ও হংকংয়ে ফুটবল খেলেছে,  একজন বিকে এসপি’র অন্তর্ভুক্ত  হয়ে দিল্লিতে অবস্থান করছে। সম্প্রতি আরও ৩ জন হংকংয়ে খেলতে যাবে।
ইদানিং ক্রীড়া ক্ষেত্রে   নারী খেলোয়ারদের অবদান অতুলনীয়। কিছুদিন আগে জয় বাংলা ইয়ুথ পুরস্কার পেয়েছে এই একাডেমির খেলোয়াররা এবং  রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড ফুটবল একাডেমীর  খেলোয়াড়দের খেলার মানের দিক বিবেচনা করে বাফুফের প্রশিক্ষক মাহবুব আলম পলককের মাধ্যমে  প্রশিক্ষণ দিয়েছে বাফুফে। আর স্থানীয় ভাবে খেলোয়াড়দের অনুশীলন কাজে সহযোগিতা করে যাচ্ছে জয়নুল ইসলাম ও গোপাল মুর্মু সুগা।
 ইতোমধ্যে এই দেশের বিভিন্ন জেলার খেলায় অংশ গ্রহণ করে বেশ সুনাম অর্জন করেছে একাডেমীর খেলোয়াড়রা। অধ্যক্ষ তাজুল  ইসলাম আরো  বলেন, আমি ছেলেমেয়েদের মাদক থেকে বিরত রেখে একজন সুস্থ্য স্বাভাবিক মানুষ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তাদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোযোগি করে তোলার চেষ্ঠা করছি। আমি আশাবাদি এই খেলা দিয়েই তারা নিজেদের, পরিবারসহ দেশের মুখ উজ্জল করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com