শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০১:২৩ অপরাহ্ন

তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষের  অপকর্মে ফুঁসে উঠছে তাহরেপুর বাসী

তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষের  অপকর্মে ফুঁসে উঠছে তাহরেপুর বাসী

নুর কুতুবুল আলম,স্টাফ করেসপনডেন্ট: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কলেজ ও তাহেরপুর পৌর ছাতওলীগ ও যুবলীগের ব্যানারে অধ্যক্ষ তোফাজ্জল হোসেনের নিয়োগ বাণিজ্য , বৃক্ষ নিধন,অবৈধ টেন্ডার , কলেজের উন্নয়ন স্থবিরতা,অনিয়ম,দুর্নীতি, স্বজনপ্রীতি বিরুদ্ধে ফুঁসে ঊঠছে তাহেরপুরবাসী।

ছাত্রলীগ নেতা জাহিদ হাসান মিলনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি থেকে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন স্বপ্নচাষ ফাঊন্ডেশনের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বাবু অরূপে আর্ট বাবু। প্রতিবাদ সভায় বত্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা চৌধুরী মমিনুল ইসলাম, তাহের পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব, পৌর আওয়ামীলেিগর বিজ্ঞান ও প্রযুিক্ত বিষয়ক সম্পাদক গুলবার রহমান, পৌর যুবলীগের সভাপতি মাসুদ রানা,সাধারণ সম্পাদক সুমন শাহ, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাহাবুল হক শাহী,ছাত্রলীগ নেতা তামীম সরকার, সাদিক চৌধুরী প্রমুখ।

 

 
্অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গোয়ালকান্দি ইউপি ছাত্রলীগের আহবায়ক শাহাদত হোসেন শুভ, যুবলীগ সাধারণ সম্পাদক সোহেল রানা, তাহেপুর কলেজ শাখার শিক্ষা বিষয়ক সম্পাদক নাসিম নয়ন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ার হোসেন, আজিজুল হক, মিলন পিয়াদাসহ অন্যরা।
উল্লেখ্য গত ৩রা স্বেপ্টেম্বর কলেজের সচেতন ও সাধারণ ছাত্র-ছাত্রীদের ব্যানারে অধ্যক্ষ্যের বিরুদ্ধে মানববন্ধ কর্মসূচি পালন করে ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com