বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০২:২৭ পূর্বাহ্ন

বদলে গেলো ‘বিকাশ অ্যাপ’ থাকছে নানা অফার

বদলে গেলো ‘বিকাশ অ্যাপ’ থাকছে নানা অফার
বদলে গেলো ‘বিকাশ অ্যাপ’ থাকছে নানা অফার

তথ্যপ্রযুক্তি : বিকাশ অ্যাপ হয়ে গেছে আরও বেশি পারসোনালাইজড ও ইন্টারঅ্যাকটিভ আর্থিক লেনদেনের ক্ষেত্রে গ্রাহককে সঠিক সিদ্ধান্ত নেওয়ার সুযোগ তৈরি করে দিতে। এখন থেকে অ্যাপটিতে ব্যবহারকারীদের জন্য থাকছে লেনদেনের ধরন, লাইফস্টাইল, অবস্থান অনুযায়ী বিভিন্ন পণ্য ও সেবার সাজেশন এবং নানা ধরনের অফার।

অ্যাপের হোম স্ক্রিনে থাকছে বিকাশের মূল সেবাগুলোর আইকন, গ্রাহকের নিয়মিত লেনদেনের তথ্য, বিকাশের সেরা অফার, কিউ আর কোড স্ক্যান করার সুবিধাসহ প্রয়োজনীয় সেবা।

বিকাশের নতুন অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলে লগ-ইন করলেই পাওয়া যাচ্ছে ১০০ টাকা বোনাস। যাদের বিকাশ একাউন্ট আছে কিন্তু কখনও অ্যাপ ব্যবহার করেননি, তাদের জন্যও থাকছে অফার। এমন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই পেয়ে যাবেন তাৎক্ষণিক ৫০ টাকা বোনাস।

নতুন গ্রাহক অথবা প্রথমবার অ্যাপ ব্যবহারকারী নিজের অ্যাপ থেকে নিজের মোবাইলে প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলে পাবেন ৫০ টাকা বোনাস।

যারা আগে থেকেই অ্যাপ ব্যবহার করছেন এমন গ্রাহকদের জন্য অ্যাপেই রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। নির্দিষ্ট সুপারশপ থেকে ১ টাকায় একটি পণ্য কেনাসহ বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফারের তথ্য গ্রাহক তার অ্যাপেই পেয়ে যাবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com