বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:৫৫ পূর্বাহ্ন

নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি: মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদেরকে খেলাধুরার প্রতি আগ্রহী করার লক্ষ্যে সারা দেশে শুরু হয়েছে গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগিতা। তারই ধারাবাহিকতায় নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালিন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। জেলা স্কুল, মাদ্রারাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নওগাঁ এই প্রতিযোগিতার আয়োজন করে।

শনিবার জেলা স্টেডিয়ামে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতা উদ্বোধন করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভার:) মোহা: মোবারুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক নাজমুল হোসাইন, রাণীনগর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিরা।

জেলার ১১টি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বালক ও বালিকাদের বিজয়ী দল জেলা পর্যায়ে অংশ গ্রহণ করছে। ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার এই ৪টি বিভাগে বালক ও বালিকা শিক্ষার্থীরা অংশ গ্রহণ করছে। উদ্বোধনী খেলায় বালকদের ফুটবল বিভাগে মহাদেবপুর উপজেলা ১-০ গোলে সাপাহার উপজেলাকে এবং মেয়েদের ফুটবল বিভাগে মান্দা উপজেলা দল ট্রাইব্রেকারে ৩-০ গোলে পত্নীতলা উপজেলাকে হারিয়ে বিজয়ী হয়। আগামী ১৬সেপ্টেম্বর এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com