বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০২:২৫ পূর্বাহ্ন

বিশ্বের সবচেয়ে সুন্দরী নার্স!

বিশ্বের সবচেয়ে সুন্দরী নার্স!

দেড় লাখের উপর ইন্সটাগ্রাম ফলোয়ার। ছবি প্রতি লাইক কিন্তু প্রকৃত ভালোবাসার থেকে কম। তাঁকে ঘিরে উন্মাদনা কম নয়। তাঁর ছবি দেখে হৃদস্পন্দনের গ্রাফ ওঠানামা করবে বইকি!

তিনি কোনও অভিনেত্রী নন। তিনি একজন নার্স। হতে পারে বিশ্বের সুন্দরীতম নার্স বা Sexy-তমও বলা চলে। এভাবেই তাইপেই-এর বছর ২৩-র যুবতী ক্যারিনা লিনন পরিচিত।

ইনস্টাগ্রামে রাতারাতি তারকা বনে গেছেন তিনি। শুধু কয়েকটি ছবি তাকে খ্রাতির শীর্ষে পৌঁছে দিয়েছে। পেশায় তিনি একজন নার্স। বিশ্ব সুন্দরী নার্স হিসেবে আখ্যা পেয়েছেন তিনি।

তবে তাইওয়ানের এই সুন্দরীর মতে, তিনি কাউকে অনুপ্রেরণা জোগাতে কিংবা তাকে অনুসরণ করার জন্য তার ছবি কিংবা পোস্ট শেয়ার করেননি। মডেলিং বিষয়টি একান্তই তার নিজস্ব ইচ্ছা।

তার নাম ক্যারিনা লিন। তিনি তাইওয়ানের মিন-শেং জেনারেল হাসপাতালে নার্স হিসেবে কর্মরত আছেন। ইনস্টাগ্রামে তিনি বলেছেন, ব্যক্তিগতভাবে আপনি আমার সমালোচনা করতেই পারেন।

কারণ এটি আপনার বাকস্বাধীনতা। তবে নার্সিং পেশা নিয়ে কেউ দয়া করে প্রশ্ন তুলবেন না। কারণ এমন কোনো নিয়ম নেই যে নার্সরা খোলামেলা পোশাকে মডেলিং করতে পারবে না।

ভক্তরা তাকে ‘ওয়ার্ল্ড’স হটেস্ট নার্স’ হিসেবে আখ্যায়িত করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরগরম তার ছবি ও পোস্ট।

যদিও তার কোনো ধারণা ছিল না, সোশ্যাল মিডিয়ায় তার গ্ল্যামারাস ছবিগুলো শেয়ার করার পর তিনি রাতারাতি লাখ লাখ মানুষের ভালোবাসা পাবেন।

তাইওয়ানের এই সুন্দরীর মতে, তিনি খ্যাতি চান না বরং অত্যন্ত সাহসিকতার পরিচয় দিতেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। তিনি বলেন, আমি নিজেকে অসাধারন ভাবতে চাইনা। এছাড়াও আমার বিখ্যাত হওয়ার কোন বাসনা নেই

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com