বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:০২ পূর্বাহ্ন

রাজশাহীতে উদ্বার হওয়া তিনটি লাশের ডিএনএ সংগ্রহ করা হবে পুলিশ সুপার

নিউজ ডেস্ক :রাজশাহীর চারঘাট উপজেলার বড়াল নদীর স্লুইচগেটের নিচ শুক্রবার উদ্ধার হওয়া তিনটি লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহালের সময় পুলিশের ক্রাইম ইউনিট সআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, মরদেহগুলোর মধ্যে তিনটিই পুরুষের বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে পানিতে থেকে পচে যাওয়ায় ঠিকমতো চেনা যাচ্ছে না। মরদেহগুলো অন্তত ১০ দিন আগের হওয়ায় গলে গেছে। মরদেহগুলো ভারত থেকেও ভেসে আসতে পারে। তবে যাচাই-বাছাইয়ের আগে এই বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না। তিনি বলেন, লাশগুলো পুরোপুরি গলে যাওয়ায় পুলিশ বা স্থানীয়রা কেউেই তাদের পরিচয় সনাক্ত করতে পারেনি। তাদের মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্য ময়নাতদন্ত করা হবে। আর পরিচয় সনাক্তের জন্য তাদের ডিএনএ সংগ্রহ করা হবে। এছাড়া এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।
পুলিশ সুপার বলেন, নিহতদের বয়স ১৮ থেকে ৩০/৩৫ এর মধ্যে। তাদের একজনের কোমর থেকে চাবি পাওয়া গেছে, একজনের দেহ থেকে সাদা লুঙ্গি পাওয়া গেছে আর একজনের বুকের ওপরে ক্ষতচিহ্ন পাওয়া গেছে। রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জসহ আশপাশের জেলার বিভিন্ন এলাকার থানায় তারা খবর নিয়েছেন কিন্তু কোনো থানা থেকেই কারও নিখোঁজের খবর পাওয়া যায়নি। এর পরও তারা লাশ উদ্ধারের ঘটনাটি গভীরভাবে তদন্ত করে দেখছেন। পুলিশের পাশাপাশি সিআইডি এবং পিবিআই-ও কাজ করছে বলে জানান পুলিশ সুপার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com