সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ১২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অনলাইনে সরকারি সেবা দিতে চালু হলো নতুন তিন প্লাটফর্ম অদিত উল্লাহ ফারুক চৌধুরীকে যুবলীগ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি টিফিনের বিস্কুট বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রধান শিক্ষক ধরা রাবি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে রাবি স্কুল প্রভাষক গ্রেফতার ডাঃ আব্দুল খাল‌েক বিশ্বাস রাজশাহী ব‌িভাগ‌ের চীপ ক‌ো-অডিনেটর নির্বাচিত বোরহানউদ্দিনে গুজব ছড়ানো হয়েছে, ধৈর্য ধরার আহবান প্রধানমন্ত্রীর ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে মাথায় আঘাতের ২ আসমী গ্রেফতার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ রাণীনগরে দু’টি গাঁজার গাছসহ গাঁজাচাষী আটক সাপাহারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! স্বামীর দাবী ডাকাতির ঘটনা

মসজিদে জুতা সাজিয়ে রেখেই আনন্দ পান এক অমুসলিম যুবক!

মসজিদে জুতা সাজিয়ে রেখেই আনন্দ পান এক অমুসলিম যুবক!

নিউজ ডেস্ক: এক অমুসলিম যুবক মসজিদের মুসল্লিদের জুতা সাজিয়ে রেখে প্রশান্তি পান। প্রতি শুক্রবার প্রচণ্ড গরমেও মসজিদের বাইরে বসে জুতাগুলো সোজা করে সারি সারিভাবে সাজিয়ে রাখেন তিনি।

ঘটনাটি সিঙ্গাপুরের। দেশটির আল-মাওয়াদ্দাহ মসজিদে অ্যাংকল স্টিভেন এই কাজ করে থাকেন।

সিঙ্গাপুরের ইমরান মুস্তাফা নামের এক স্কুল শিক্ষক তার ফেসবুকওয়ালে এ ঘটনাটি তুলে ধরেন। যা এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। খবর- ইলমফিড.কম।

ইরফান মুস্তাফা জানান, মুসল্লিরা মসজিদের ভেতরে যখন এসিতে নামাজ আদায় করেন তখন অ্যাংকল স্টিভেন জুতা সারি সারি করে সাজিয়ে রাখতে ব্যস্ত সময় পার করেন। প্রচণ্ড গরমের মধ্যেই তিনি এই কাজ করে থাকেন।

অ্যাংকল স্টিভেন জানায়, মসজিদের বাইরে জুতাগুলো সারি সারি সাজিয়ে রাখলে সুন্দর দেখা যায়। আমি মসজিদের কাছাকাছিই থাকি এবং প্রতি শুক্রবার আসার চেষ্টা করি।

তিনি আরো বলেন, এই কাজটি আমি কেন করি, তা আমার জানা নেই। তবে সারি সারি সাজানো জুতাগুলো দেখতে আমার ভালো লাগে। আর মসজিদে এসে এ কাজ করে আমি প্রশান্তি লাভ করি।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com