সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অনলাইনে সরকারি সেবা দিতে চালু হলো নতুন তিন প্লাটফর্ম অদিত উল্লাহ ফারুক চৌধুরীকে যুবলীগ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি টিফিনের বিস্কুট বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রধান শিক্ষক ধরা রাবি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে রাবি স্কুল প্রভাষক গ্রেফতার ডাঃ আব্দুল খাল‌েক বিশ্বাস রাজশাহী ব‌িভাগ‌ের চীপ ক‌ো-অডিনেটর নির্বাচিত বোরহানউদ্দিনে গুজব ছড়ানো হয়েছে, ধৈর্য ধরার আহবান প্রধানমন্ত্রীর ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে মাথায় আঘাতের ২ আসমী গ্রেফতার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ রাণীনগরে দু’টি গাঁজার গাছসহ গাঁজাচাষী আটক সাপাহারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! স্বামীর দাবী ডাকাতির ঘটনা

পানির মধ্যে ক্রিকেট অনুশীলন শচিনের

পানির মধ্যে ক্রিকেট অনুশীলন শচিনের

অনুশীলন শুরুর আগেই মুষলধারে বৃষ্টি হয়ে গেলো। মাঠে তো বটেই, পানি জমেছে নেট প্র্যাকটিসের উইকেটেও। শুধু জমে যাওয়াই নয়, থই থই পানি। সেই পানির মধ্যেই দিব্যি ব্যাটিং অনুশীলন চালিয়ে গেলেন ভারতীয় কিংবদন্তি, মাস্টার ব্লাস্টার শচিন টেন্ডুলকার।

সেই অনুশীলনের একটি ভিডিও সম্প্রতি নিজের টুইটার পেজে পোস্ট করেছেন খোদ শচিন নিজেই। ভিডিওটা পোস্ট হতে না হতেই ভাইরাল হয়ে পড়লো। সবার একটাই বক্তব্য, ক্রিকেটের প্রতি কতটা নিবেদন থাকলে, দেশের প্রতি কতটা প্রেম থাকলে এভাবে পানির মধ্যেও অনুশীলন চালিয়ে যায় কেউ!

টুইটারে পোস্ট করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে পানিতে নিমগ্ন উইকেটে শচিনকে থ্রো ডাউন দিচ্ছেন তার বন্ধুরা। বল পিচে পড়ে পানি ছিটিয়ে দিচ্ছে যা উইকেটের পেছনেও চলে আসছিল।

এর মধ্যেই শচিন কখনও চাবুকের মতো সোজা শট খেলছেন, কখনও আবার ড্রাইভ মারছেন। আবার কখনো কখনো বল বিপজ্জনকভাবে লাফিয়েও উঠছিল। কিন্তু তিনি নির্বিকার। সেই অবস্থাতেই ব্যাট করে চলেছেন নেটে।

শচিনকে শট মারতে দেখে তার বন্ধুরা অবশ্য খুশি হচ্ছিলো না। যখন বলে ব্যাট লাগাতে পারছিলেন না, ডাক করছিলেন, কিংবা ক্যাচ দিচ্ছিলেন, তখনই বন্ধুরা উচ্চস্বরে চিৎকার করছিলেন ও হাসিতে ফেটে পড়ছিলেন। তাদের সঙ্গে শচিনকেও দেখা গেলো হাসতে।

টুইটারে এই ভিডিও পোস্ট করে শচিন লিখেছেন, ‘ক্রিকেটের প্রতি ভালবাসা ও প্যাশন সবসময়ই অনুশীলনের নতুন নতুন পন্থা খুঁজে বের করতে সাহায্য করেছে। আর সবচেয়ে বড় দিক হল, যা করছি তাকে উপভোগ করতে সাহায্য করেছে।’

তবে এই ভিডিও কিন্তু বর্তমান সময়ের নয়। নিশ্চিত, শচিনের খেলোয়াড়ী জীবনের। কারণ, তার গায়ের জার্সিতে ‘সাহারা’ লেখা দেখেই বোঝা যাচ্ছে, এটার তার খেলোয়াড়ি জীবনের। সাহারা এক সময় টিম ইন্ডিয়ার অফিসিয়াল স্পন্সর ছিল।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com