বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত ইটভাটা ও কলকারখানার দূষিত কালোধোঁয়া পরিস্কারের যন্ত্র আবিস্কার করলেন রুবেল রাজশাহীতে স্বামীর নির্যাতনে ৩মাসের অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা ষড়যন্ত্র রুখতে ‘অন্যায়ের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে জাহাঙ্গীরনগর’ ব্যানারে মানববন্ধন বাগমারায় পরীক্ষায় নকলের দায়ে ১১ পরীক্ষার্থী বহিস্কার বাগমারায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সরকারী গাছ কাটার অভিযোগ পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার বাংলাদেশ নির্ভরযোগ্য অংশীদার এডিবি ফাহাদ হত্যা মামলায় সাদাত ৫ দিনের রিমান্ডে

নোয়াখালীতে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা লিটনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে লিটনকে গ্রেফতার করে পুলিশ। লিটন ওই ইউনিয়নের নবগ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

জানা যায়, নির্যাতিত ওই কিশোরীর মা কয়েক দিন বেড়াতে যান। এরপর থেকে ওই কিশোরী ও তার বাবা এক ঘরে থাকতেন। তখন লিটন তার স্ত্রীর অনুপস্থিতিতে তার কিশোরী মেয়েকে গত তিনমাস ধরে ধর্ষণ করেন। একপর্যায়ে ওই কিশোরীর অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে বিষয়টি ওই কিশোরীর মা টের পেয়ে মেয়েকে সন্দেহ করলে সে তার মাকে সব কথা জানিয়ে দেয়।

পরে ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে রোববার রাতে লিটনের শ্বশুর বাড়ির লোকজন লিটনকে আটক করে। পরে সোমবার দুপুরে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে শ্বশুর বাড়ির লোকজন তাকে পুলিশে সোপর্দ করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা হাসান জানান, এ ঘটনায় নির্যতিত ওই কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। নির্যাতিত কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com