সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অনলাইনে সরকারি সেবা দিতে চালু হলো নতুন তিন প্লাটফর্ম অদিত উল্লাহ ফারুক চৌধুরীকে যুবলীগ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি টিফিনের বিস্কুট বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রধান শিক্ষক ধরা রাবি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে রাবি স্কুল প্রভাষক গ্রেফতার ডাঃ আব্দুল খাল‌েক বিশ্বাস রাজশাহী ব‌িভাগ‌ের চীপ ক‌ো-অডিনেটর নির্বাচিত বোরহানউদ্দিনে গুজব ছড়ানো হয়েছে, ধৈর্য ধরার আহবান প্রধানমন্ত্রীর ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে মাথায় আঘাতের ২ আসমী গ্রেফতার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ রাণীনগরে দু’টি গাঁজার গাছসহ গাঁজাচাষী আটক সাপাহারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! স্বামীর দাবী ডাকাতির ঘটনা

অস্কার মনোনীত অভিনেত্রী ডিয়াহান ক্যারল আর নেই

বিনোদন ডেস্ক : অস্কার মনোনীত অভিনেত্রী ও সংগীতশিল্পী ডিয়াহান ক্যারল ৮৪ বছর বয়সে মারা গেছেন। তিনি প্রথম কৃষ্ণাঙ্গ অভিনেত্রী ছিলেন যিনি টিভি ধারাবাহিকে চাকরের চরিত্র ছাড়া অন্য কোন ভূমিকায় অভিনয় করেছিলেন।

ক্যারলের মেয়ে সুসান কে একটি সংবাদ সংস্থাকে জানান, তার মা শুক্রবার (৪ অক্টোবর) লস এঞ্জেলেসে মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

ডিয়াহান ক্যারল তার দীর্ঘ ক্যারিয়ারে সম্মানজনক টনি অ্যাওয়ার্ড লাভ করেন। এছাড়া ক্লাউডিন (১৯৭৪) সিনেমার অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনি সেরা অভিনেত্রী হিসেবে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন।

ক্যারল সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছিলেন জুলিয়া চরিত্রের জন্য। টিভি সিরিজে জুলিয়া বেকার একজন নার্সের চরিত্র, যার স্বামী ভিয়েতনামে মারা গিয়েছিল। এই সাড়া জাগানো সিরিজটি ১৯৬৮-১৯৭১ সালে টিভিতে প্রচারিত হয়েছিল।

মেয়ে সুসান কে ছাড়াও দুই দৌহিত্র অগাস্ট ও সিডনীর মধ্যে ক্যারলের পরম্পরা টিকে থাকল।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com