সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অনলাইনে সরকারি সেবা দিতে চালু হলো নতুন তিন প্লাটফর্ম অদিত উল্লাহ ফারুক চৌধুরীকে যুবলীগ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি টিফিনের বিস্কুট বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রধান শিক্ষক ধরা রাবি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে রাবি স্কুল প্রভাষক গ্রেফতার ডাঃ আব্দুল খাল‌েক বিশ্বাস রাজশাহী ব‌িভাগ‌ের চীপ ক‌ো-অডিনেটর নির্বাচিত বোরহানউদ্দিনে গুজব ছড়ানো হয়েছে, ধৈর্য ধরার আহবান প্রধানমন্ত্রীর ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে মাথায় আঘাতের ২ আসমী গ্রেফতার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ রাণীনগরে দু’টি গাঁজার গাছসহ গাঁজাচাষী আটক সাপাহারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! স্বামীর দাবী ডাকাতির ঘটনা

সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে: রিটার্নিং কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক : রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে বলে মন্তব্য করেছেন রিটার্নিং কর্মকর্তা ও রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন।
শনিবার (৫ অক্টোবর) দুপুরে নগরের কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
রিটার্নিং কর্মকর্তা সাহাতাব উদ্দিন বলেন, উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সব প্রস্তুতি নেওয়া হয়েছে। কোন ধরনের বিশৃঙ্খলা নেই। ভোটের উৎসাহযোগাতে মক ভোটিং, প্রচারণা, ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দেওয়ার ভয় দূরকরণে সব পদক্ষেপ নেওয়া হয়েছিল। এছাড়াও ইভিএম নিয়ে কোনো সমস্যা হলে কারিগরি টিম প্রস্তুত রয়েছে।
তিনি বলেন, আসনটির ১৭৫টি কেন্দ্রের ৯৪০টি স্থায়ী এবং ৮৩টি অস্থায়ী মোট এক হাজার ২৩টি কক্ষে বিরতিহীনভাবে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ভোট গ্রহণের জন্য ১৭৫ জন প্রিজাইডিং অফিসার, এক হাজার ২৩ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং দুই হাজার ৪৬ জন পোলিং অফিসার নিয়োজিত রয়েছেন।
রিটার্নিং কর্মকর্তা সাহাতাব বলেন, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটারদের ভোট কেন্দ্রে আসা এবং ভোট দিয়ে নিরাপদে বাড়ি যাওয়া নিশ্চিত করতে প্রশাসন কাজ করছে। কেউ কোনো অপ্রীতিকর ঘটনার চেষ্টা করলে কঠোরভাবে তা মোকাবিলা করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার আফতাবউজ্জামান।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com