সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ১২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অনলাইনে সরকারি সেবা দিতে চালু হলো নতুন তিন প্লাটফর্ম অদিত উল্লাহ ফারুক চৌধুরীকে যুবলীগ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি টিফিনের বিস্কুট বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রধান শিক্ষক ধরা রাবি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে রাবি স্কুল প্রভাষক গ্রেফতার ডাঃ আব্দুল খাল‌েক বিশ্বাস রাজশাহী ব‌িভাগ‌ের চীপ ক‌ো-অডিনেটর নির্বাচিত বোরহানউদ্দিনে গুজব ছড়ানো হয়েছে, ধৈর্য ধরার আহবান প্রধানমন্ত্রীর ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে মাথায় আঘাতের ২ আসমী গ্রেফতার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ রাণীনগরে দু’টি গাঁজার গাছসহ গাঁজাচাষী আটক সাপাহারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! স্বামীর দাবী ডাকাতির ঘটনা

পঞ্চগড়ে বাস চাপায় এক শিশু নিহত

মোহাম্মদ সাঈদ প্রতিনিধি, পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে বাসের চাপায় রিসা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন রিসার বাবা।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দেবনগড় ইউনিয়নের সাতমেড়া এলাকায় পোল কারখানা জেমকন লিমিটেড এর সামনে মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে। রিসা ভজনপুর নূরানি ইসলামিক কিন্ডার গার্টেন মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী ও সাতমেড়া এলাকার রবিউল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, রিসাকে মাদ্রাসা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি নিয়ে যাওয়ার সময় বাড়িরে সামনে রাস্তা পার হতে গেলে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি বাস তাদের ধাক্কা দিলে বাসের চাপায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে রিসা।

এ সময় মোটরসাইকেলটি বাসের বাম্পারে বেধে গেলে চালক প্রায় ১ কিলোমিটার ছেঁচরে নিয়ে যায়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েগেলে প্রায় ১০ জন আহত হয়। এদিকে শিশুটির বাবা রবিউল ইসলাম গুরুত্বর আহত হওয়ায় তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহেল বাকী সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com