সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অনলাইনে সরকারি সেবা দিতে চালু হলো নতুন তিন প্লাটফর্ম অদিত উল্লাহ ফারুক চৌধুরীকে যুবলীগ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি টিফিনের বিস্কুট বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রধান শিক্ষক ধরা রাবি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে রাবি স্কুল প্রভাষক গ্রেফতার ডাঃ আব্দুল খাল‌েক বিশ্বাস রাজশাহী ব‌িভাগ‌ের চীপ ক‌ো-অডিনেটর নির্বাচিত বোরহানউদ্দিনে গুজব ছড়ানো হয়েছে, ধৈর্য ধরার আহবান প্রধানমন্ত্রীর ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে মাথায় আঘাতের ২ আসমী গ্রেফতার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ রাণীনগরে দু’টি গাঁজার গাছসহ গাঁজাচাষী আটক সাপাহারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! স্বামীর দাবী ডাকাতির ঘটনা

গোপালগনঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুলিশ কন্সটেবল নিহত

নিজস্ব প্রতিবেদক : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী পুলিশ কন্সটেবল নিহত হয়েছে। নিহত পুলিশ কন্সটেবলের নাম সম্রাট বিশ্বাস (২৫)। এ ঘটনায় সম্রাটের ভাই লিটন বিশ্বাস (২০) আহত হয়েছেন।

শনিবার (০৫ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে মুকসুদপুর ঢাকা-খুলনা মহাসড়কের গেড়াখোলা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সম্রাট গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের চর পদ্মবিলা গ্রামের কেশব লাল বিশ্বাসের ছেলে। তিনি রাজধানীর মিরপুর থানায় কর্মরত ছিলেন।

গোপালগঞ্জের সহকারী পুলিশ সুপার (কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেল) আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, দুর্গাপূজা উপলক্ষে ছুটিতে বাড়ি এসেছিলেন সম্রাট। রাতে বিভিন্ন স্থানে দুর্গা প্রতিমা দেখে ভাই লিটনকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন সম্রাট। এ সময় মকসুদপুরের ঢাকা-খুলনা মহাসড়কে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে সম্রাট নিহত হন ও তার ভাই লিটন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল গিয়ে হতাহতদের উদ্ধার করেন। আহত লিটনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে চিকিৎসা দেওয়া হচ্ছে।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com