মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১০:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর হাট-বাজারে মাছ ধরার প্রাচীন ঐতিহ্যবাহী চাঁই কা খলশানি বিক্রির ধুম ফাহাদ হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে নির্দেশ প্রধানমন্ত্রীর যশোরে ইউপি চেয়ারম্যানের ৬ মাসের কারাদণ্ড ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী রাজশাহীতে মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে যুব মহিলা লীগ নেত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সাবেক ছাত্রলীগ নেতা আটক তিন দিনের সরকারি সফরে কাতার যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান প্রধান চালক ছাড়াই ঈশ্বরদী -রাজশাহী গেল ‘পাবনা এক্সপ্রেস’ ট্রেনটি রাজশাহী ও ময়মনসিংহে নতুন বিভাগীয় কমিশনার শেখ হাসিনা-সায়মা-টিউলিপকে মন্ত্রীসভার অভিনন্দন

গাজীপুরে দুই বোনকে ধর্ষন মামলায় আটক-২

নিউজ ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে অস্ত্রের মুখে জিম্মি করে সড়ক থেকে ধরে নিয়ে এক সঙ্গে আপন দুই বোনকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন গাজীপুরের শ্রীপুরের মো. নূরুর ছেলে মো. রাজ্জাক (৩৫) ও একই এলাকার আকাব্বর আলীর ছেলে আজিজুল হক (২৫)।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর সকালে ওই দুই বোন একটি ফার্নিচারের দোকানে যাওয়ার জন্য বাসা থেকে বের হন। কিছু দূর যাওয়ার পর বনের ভেতর সড়কে মো. রাজ্জাক ও আজিজুল হক তাদের পথরোধ করেন। একপর্যায়ে ধারালো অস্ত্রের মুখে দুই বোনকে জিম্মি করে রাজ্জাকের বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে, একই ঘরের ভেতর আটকে রেখে রাজ্জাক ও আজিজুল হক তাদের ধর্ষণ করেন। এ ঘটনার ভিডিও মোবাইলে ধারণ করে দুপুরে তাদের ছেড়ে দেওয়া হয়। পরে, ভুক্তভোগীরা বাসায় ফিরে ঘটনাটি তাদের মাকে জানান।

এ ঘটনায় ধর্ষণের শিকার ছোট বোন বাদী হয়ে শনিবার (৫ অক্টোবর) শ্রীপুর থানায় মো. রাজ্জাক ও আজিজুল হককে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে, পুলিশ অভিযান চালিয়ে রোববার (৬ অক্টোবর) রাতে তাদের গ্রেফতার করে।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) তারিকুজ্জামান বিষয়টি নিশ্চিত  বলেন, অভিযোগের প্রেক্ষিতে মো. রাজ্জাক ও আজিজুল হককে আটক করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগী ওই দুই বোনকে স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার (৬ অক্টোবর) গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com