বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৩:৫৪ পূর্বাহ্ন

তোপের মুখে আবরারদের বাড়ি ছাড়লেন বুয়েট উপাচার্য

তোপের মুখে আবরারদের বাড়ি ছাড়লেন বুয়েট উপাচার্য

কুষ্টিয়া প্রতিনিধি: নিহত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের কবর জিয়ারত করতে কুষ্টিয়ার কুমারখালীর রায়ডাঙ্গায় আবরার ফাহাদের বাড়িতে যান বুয়েটের ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম। তবে তিনি ওই বাড়িতে প্রবেশকালে এলাকার মানুষের বিক্ষোভের মুখে পড়েন।

বুধবার বিকেল ৫টার দিকে কুমারখালীর রায়ডাঙ্গায় আবরার বাড়িতে পৌঁছান ভিসি। এরপর তিনি আবরার ফাহাদের দাদা আব্দুল গফুর ও পিতা বরকত উল্লাহর সাথে ফাহাদের কবরস্থানে যান। সেখানে কবর জিয়ারত করে দ্রুত তিনি স্থান ত্যাগ করেন।

স্থানীয় সূত্র জানায়, বুয়েট উপাচার্য রায়ডাঙ্গায় মাত্র ১৫ মিনিটের মতো অবস্থান করেন। পরে এলাকাবাসীর তোপের মুখে পড়ে তিনি দ্রুত স্থান ত্যাগ করেন।

প্রসঙ্গত, রোববার সন্ধ্যায় বুয়েটের তড়িৎ কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও শেরে বাংলা হলের আবাসিক ছাত্র আবরারকে ডেকে নিয়ে যায় হলের কিছু ছাত্রলীগ নেতা। শিবির সন্দেহে তাদের জিজ্ঞাসাবাদ ও নির্যাতনের এক পর্যায়ে গভীর রাতে হলেই তার মৃত্যু হয়।

সোমবার ভোরে পুলিশ তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সোমবার দিনভর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ প্রকাশের দাবিতে আন্দোলন করলেও ঘটনাস্থলে যাননি উপাচার্য কিংবা ওই হলের প্রভোস্ট।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com