মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১০:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর হাট-বাজারে মাছ ধরার প্রাচীন ঐতিহ্যবাহী চাঁই কা খলশানি বিক্রির ধুম ফাহাদ হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে নির্দেশ প্রধানমন্ত্রীর যশোরে ইউপি চেয়ারম্যানের ৬ মাসের কারাদণ্ড ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী রাজশাহীতে মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে যুব মহিলা লীগ নেত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সাবেক ছাত্রলীগ নেতা আটক তিন দিনের সরকারি সফরে কাতার যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান প্রধান চালক ছাড়াই ঈশ্বরদী -রাজশাহী গেল ‘পাবনা এক্সপ্রেস’ ট্রেনটি রাজশাহী ও ময়মনসিংহে নতুন বিভাগীয় কমিশনার শেখ হাসিনা-সায়মা-টিউলিপকে মন্ত্রীসভার অভিনন্দন

হরিপুরে আওয়ামিলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬: ১৪৪ ধারা জারি!

হরিপুরে আওয়ামিলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬: ১৪৪ ধারা জারি!

মোঃরেজাউল হক হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ- জেলার হরিপুর উপজেলা আ’লীগের দলীয় সভায় দুুই গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর হয়েছে।আহতরা হলেন, জাহিরুল, এনামুল, সামিরুল, সেলিম, মহিরুল, রয়েল। আহতদের মধ্যে জাহিরুল, এনামুল, নামে দু’জনের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ।

 

 

গতকাল বুধবার (৯ অক্টোবর) বিকালে হরিপুর উপজেলা আওয়ামিলীগের দলীয় কার্যালয়ে এক সাধারণ সভাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটে। হরিপুর আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নগেন কুুমার পাল মুঠোফোনে বলেন, গতকাল (৯ই অক্টোবর) রোজ বুধবার বিকাল ৪টার সময় আসন্ন উপজেলা সম্মেলনকে সফল করার লক্ষ্যে দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগের পক্ষ থেকে এক সাধারণ সভার আয়োজন করা হয় সভা চলাকালীন সময়, দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে বহিষ্কৃত কিছু সাবেক নেতাকর্মী অতর্কিত ভাবে লাঠি সোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর ঝাপিয়ে পড়ে।

 

 

এতে বেশ কয়েক জন নেতাকর্মী আহত হয় এবং হামলাকারীরা বেশ কয়েকটি মোটরসাইকেল ও ভাংচুর করে। অপরদিকে
হরিপুর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন ও উপজেলা ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আ’লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম পুস্প অভিযোগ করে বলেন, কমিটির কাউকে না জানিয়ে উপজেলা আ’লীগ কিছু ত্যাগী নেতাকে বাদ দিয়ে ১৭ জন নতুন সদস্য অন্তর্ভূক্ত করায় নেতাকর্মীদের মনে ক্ষোভের সৃষ্টি হয় এতে তারা ক্ষুদ্ধ হয়ে বাকবিতন্ডা করে।

 

 

পরবর্তীতে ইহা বড় আকার ধারণ করলে এক সময় এতে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ চলাকালীন সময় বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। চলমান পরিস্থিত নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেন প্রশাসন। তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রনে না আসলে পরবর্তীতে ১৪৪ ধারা জারি করেন উপজেলা প্রশাসন।

 
এ বিষয়ে হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিম জানান, উপজেলা আ’লীগের দলীয় কোন্দোলের কারণে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে দলীয় কার্যালয় এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তা বলবত থাকবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল করিম।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com