মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১০:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর হাট-বাজারে মাছ ধরার প্রাচীন ঐতিহ্যবাহী চাঁই কা খলশানি বিক্রির ধুম ফাহাদ হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে নির্দেশ প্রধানমন্ত্রীর যশোরে ইউপি চেয়ারম্যানের ৬ মাসের কারাদণ্ড ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী রাজশাহীতে মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে যুব মহিলা লীগ নেত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সাবেক ছাত্রলীগ নেতা আটক তিন দিনের সরকারি সফরে কাতার যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান প্রধান চালক ছাড়াই ঈশ্বরদী -রাজশাহী গেল ‘পাবনা এক্সপ্রেস’ ট্রেনটি রাজশাহী ও ময়মনসিংহে নতুন বিভাগীয় কমিশনার শেখ হাসিনা-সায়মা-টিউলিপকে মন্ত্রীসভার অভিনন্দন

গোদাগাড়ীতে আমনুরা হাই ওয়েতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল যাত্রীরা

গোদাগাড়ীতে আমনুরা হাই ওয়েতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল যাত্রীরা

মিনাল ইসলাম, গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী-আমনুরা সড়কে অপ্রশিক্ষণ প্রাপ্ত ও বেপরোয়া ভাবে গাড়ি চালানোর কারণে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল যাত্রীরা।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিটে আমনুরা থেকে ছেড়ে আসা রাজ-মেট্রো-ছ-১১-০৩২৭ যাত্রীবাহি পিকআপ জলাহার নামক স্থানে আসলে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্বে পুকুরে যাত্রীসহ উল্টে পড়ে যায়।

তাৎক্ষনিক এলাকার লোকজন ও পথযাত্রীরা ঘটনাস্থলে এসে আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করেন।

এলাকাবাসী ও পথযাত্রীদের অভিযোগ গোদাগাড়ী-আমনুরা সড়কটিতে বড় যাত্রীবাহি বাস না থাকায় পিকআপ, অটো, সিএনজি এর দখলে। কিন্তু অধিকাংশ পিকআপের ড্রাইভার অল্প বয়স্ক এবং অধিকাংশ ড্রাইভারের ড্রাইভিং লাইসেন্স না থাকায় তারা প্রতিনিয়ত বেপরোয়া ভাবে গাড়ি চালায়। যার ফলে এই রাস্তায় অনেকের পিকআপ ড্রাইভারের বেপরোয়া গাড়ি চালানোর কারণে অনেক জনের মৃত্যু হয়েছে। তাছাড়া অনেককে পঙ্গু হয়ে বিছানায় ছটপট করছে। এ

লাকাবাসী ও জনসাধারণ এবং যাত্রীদের অভিযোগ গোদাগাড়ী উপজেলা প্রশাসনের প্রতি আহবান যেন ড্রাইভিং লাইসেন্স ব্যতীত কোন চালক যেন গাড়ি চালাতে না পারে এবং গাড়ির গতি যেন নিয়মের মধ্যে থাকে।

গোদাগাড়ী মেডিকেল হাসপাতাল সূত্রে জানা যায়, পিকআপে আহত ৬/৭ জন যাত্রীকে জরুরী ভাবে চিকিৎসা সেবা দিয়েছি। তবে ১ জন যাত্রী গুরুত্বর আহত হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশ সূত্রে জানা যায়, আমনুরা থেকে আসা গোদাগাড়ী গামী পিকআপটি ঘটনাস্থলে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্বের পুকুরে পড়ে যায়। এতে করে যাত্রীরা আহত হলে প্রাথমিক চিকিৎসার জন্য গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ির চালক পলাতক থাকায় ঘটনাস্থল থেকে গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়ে বলে জানান।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com