সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অনলাইনে সরকারি সেবা দিতে চালু হলো নতুন তিন প্লাটফর্ম অদিত উল্লাহ ফারুক চৌধুরীকে যুবলীগ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি টিফিনের বিস্কুট বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রধান শিক্ষক ধরা রাবি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে রাবি স্কুল প্রভাষক গ্রেফতার ডাঃ আব্দুল খাল‌েক বিশ্বাস রাজশাহী ব‌িভাগ‌ের চীপ ক‌ো-অডিনেটর নির্বাচিত বোরহানউদ্দিনে গুজব ছড়ানো হয়েছে, ধৈর্য ধরার আহবান প্রধানমন্ত্রীর ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে মাথায় আঘাতের ২ আসমী গ্রেফতার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ রাণীনগরে দু’টি গাঁজার গাছসহ গাঁজাচাষী আটক সাপাহারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! স্বামীর দাবী ডাকাতির ঘটনা

রাজশাহী মতিহারে হেরোইনসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী মতিহারে হেরোইনসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীতে হেরোইনসহ কাবিল ওরফে কালু (৩৫) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার গভীর রাতে নগরীর মতিহার থানাধিন ডাসমারী এলাকা থেকে তাকে আটক করে এসআই মোঃ আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

 

 

এ সময় তার নিকট থেকে গ্রাম ২৬ গ্রাম উদ্ধার করা হয়। আটককৃত কাবিল ডাসমারী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মালেকের ছেলে। স্থানীয়রা জানায়, মাদক বিরোধী অভিযান চলায় হাবিল-কাবিল দুই ভাই মাদক ব্যবসায় কৌশল পরিবর্তন করেছে। আগে নিজ বাড়িতে প্রকাশ্যে মাদক বিক্রি করতো। বর্তমানে মোবাইল ফোনে অর্ডার নিয়ে হোম ডেলিভারী দিচ্ছে। এবং রাজশাাহীর বাইরেও ফেন্সিডিল সাপ্লাই দিচ্ছে।

 

 
মতিহার থানার সেকেন্ড অফিসার মোঃ আব্দুর রহমান জানান, মাদক ব্যবসায়ী কাবিলের মা হানুফা, বাবা-মালেক ও ভাই হাবিলের বিরুদ্ধে মতিহার থানায় অর্ধশতাধিক মাদক মামলা রয়েছে। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ডাসমারী এলাকায় খদ্দেরের নিকট হেরোইন বিক্রি করার সময় কাবিলকে হাতেনাতে আটক করা হয়েছে। এ বিষয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। গতকাল বৃহস্পতিবাার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওই এসআই।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com