বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০২:১৮ পূর্বাহ্ন

ধনবাড়ীতে প্রশাসনের নাকের ডগায় ড্রেজার দিয়ে বালু উত্তোলন

ধনবাড়ীতে প্রশাসনের নাকের ডগায় ড্রেজার দিয়ে বালু উত্তোলন

নিজস্ব প্রতিবেদক:: টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রশাসনের নাকের ডগায় ড্রেজার দিয়ে বালু উত্তোলন। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনে এলাকাবাসীর হস্তক্ষেপ কমনা। ধনবাড়ীর বানিয়াজান ইউনিয়নের বাঐজান গ্রামের কাজীবাড়ীর শামছু কাজী ও ফরিদুল ইসলাম মাষ্টার দুই ভাই ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু কাটার মহোৎসব করছে তারা।
সরেজমিনে গিয়ে দেখা যায়, কদমতলী-নল্যা-ধনবাড়ী সড়কের বাঐজান কাজী বাড়ী মোড়ে পাকা রাস্তার ১০ ফুট পাশেই প্রাই ৪০ ফুট গভীর করে বালু উত্তোলন করেছে। বালু উত্তোলন করার পাইপ পাকা রাস্তার উপর অপারিকল্পিত ও সরকারী কোন অনুমোধন না নিয়েই রাস্তায় ভিট বানিয়ে পাইপ নেওয়াতে প্রায়ই ঘটছে সড়ক দূর্ঘটনা দিনে কিংবা রাতে।

 
স্থানীয় এলাকাবাসী জানায় গতকাল রাতে পাশর্^বর্তী সরিষাড়ী উপজেলার দুই পথচারী মোটর সাইকেল নিয়ে দূর্ঘটনার শিকার হন। এতে করে মোটরসাইকেল চালক তার পায়ে মারাত্মকভাবে আঘাত পান। পাকা রাস্তার উপর দিয়ে অবৈধ ভাবে ভিট বসিয়ে বালু কাটার বন্ধের ব্যাপারে কথা বললে শামছু কাজী ও ফরিদুল কাজী জানায় সরকারের আইন কয়জনে মানে। মাটি দরকার কাটতেছি। আর পথচারীরা একটু দেখে গেলেই তো হয়।
এব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও টাঙ্গাইল জেলা প্রশাসকের জরুরী হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com