সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৭:৫৬ অপরাহ্ন

তিন অভিযানে ১০ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৬

তিন অভিযানে ১০ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৬
তিন অভিযানে ১০ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৬

নগরীর ফিরিঙ্গিবাজার, পটিয়া ও কর্ণফুলী থানায় পুলিশের পৃথক অভিযানে ১০ হাজার ইয়াবাসহ ৬ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) পৃথক এ অভিযান পরিচালিত হয়।

প্রতিনিধি সূত্রে জানা যায়, ইয়াবা পাচারকালে পটিয়ায় দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার মনসারটেক এলাকায় পুলিশ অভিযান পরিচলনা করে ৫ হাজার পিচ ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ সদরের ৪নং ওয়ার্ডের সদর ইউনিয়ন এলাকার আলতাজ মিয়ার পুত্র মোহাম্মদ গফুর (৩২) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার হেংগুলা এলাকার ৯নং ওয়ার্ডের নুর মিয়ার পুত্র আবদুল কুদ্দুস প্রকাশ লিঙ্কন (৩৩)।

পটিয়া অভিযানে নেতৃত্ব দেয়া পটিয়া থানার উপ পুলিশ পরিদর্শক মোবারক হোসেন জানান, তারা টেকনাফ থেকে চট্টগ্রামের চেয়ারকোচে করে পটিয়ায় আসে। পুলিশের চেক পোস্ট ফাঁকি দেয়ার জন্য কৌশলে উপজেলার মনসার টেক এলাকায় গাড়ি থেকে নেমে চট্টগ্রাম শহরের যাওয়ার জন্য লোকাল গাড়ির অপেক্ষায় ছিল। এসময় তাদের আটক করা হলে কাঁধে থাকা ব্যাগ থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে কর্ণফুলীর মইজ্জ্যারটেক এলাকার চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের রুবি মিষ্টি মহলের সামনে শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আলমগীরের নেতৃত্বে ১ হাজার ৮শ’ পিচ ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করে। পুলিশ গ্রেপ্তারকৃত যুবক ফটিকছড়ি উপজেলার নারায়ন হাট এলাকার মৃত শেখ আহমদের পুত্র দিদারুল আলম (২৬)। শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, নগরীর ফিরিঙ্গিবাজার এলাকা থেকে ৩২শ’ পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এ সময় ইয়াবা পরিবহনের দায়ে একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। গত রোববার রাতে কোতোয়ালী থানাধীন ব্রীজঘাটা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, টেকনাফ উপজেলার অছিউর রহমানের ছেলে সেলিম (২০), একই উপজেলার মো. শাকেরের ছেলে আব্দুল আজিজ (২০) ও উখিয়া উপজেলার মৃত রহমত আলীর ছেলে মো. আবদুল্লাহ (২০)।
নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার (বন্দর) এস এম মোস্তাইন হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com