সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৪:০৬ অপরাহ্ন

রাণীনগরে খেলোয়ার কল্যাণ সমিতির স্মরন সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নওগাঁ প্রতিবেদক : নওগাঁর রাণীনগর উপজেলা খেলোয়ার কল্যাণ সমিতির
উদ্দ্যোগে স্মরন সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে
উপজেলার চৌরাস্তা মোড়ে সমিতির কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সমিতির অন্যতম সদস্য খলিলুর রহমান, প্রধান উপদেষ্টা আলহাজ্ব এছাহক
আলীর শ্বাশুড়ি ও সাধারন সম্পাদক শেখ মো: আবু বক্কর সিদ্দিকের মা সম্প্রতি
পরলোকগমন করেছেন। তাদের ও সমিতির সকল পরলোকগমনকারী সদস্যের রুহের মাগফেরাত কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এর আগে এক সংক্ষিপ্ত স্মরন সভা অনুষ্ঠিত হয়। স্মরন সভায় বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব এছাহক আলী, সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আব্দুল বারেক মোল্লা, সাধারন সম্পাদক শেখ মো: আবু বক্কর সিদ্দিক, সদস্য কাজী গোলাম কবির, রোকনুজ্জামান খাঁন রুকু, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ প্রমুখ।
এছাড়াও সমিতির সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ-মাহফিল পরিচালনা করেন রাণীনগর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব নাবিউতওবা। সমিতির প্রধান উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব এছাহক আলীর উদ্দ্যোগে উপজেলার সাবেক ফুটবল খেলোয়ারদের নিয়ে গঠন করা হয় এই খেলোয়ার কল্যাণ সমিতি। এটি একটি সম্পন্ন অরাজনৈতিক সংগঠন। এই
সমিতি বিভিন্ন সময়ে উপজেলার অসহায় ও দু:স্থদের পাশে দাড়িয়ে বিভিন্ন রকমের সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। উপজেলার যে সব খেলোয়াররা আজ অবহেলিত ও অসহায় এই সমিতি তাদের পাশে থেকে বিভিন্ন রকমের সহযোগিতা করে আসছে। আগামীতেও সমিতির উদ্দ্যোগে এই ধরনের কর্মকান্ড পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান প্রধান উপদেষ্টা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com