বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ১২:২৮ অপরাহ্ন

বিয়েতে নেয়া যাবে না মোবাইল ফোন

বিয়েতে নেয়া যাবে না মোবাইল ফোন

বিনোদন ডেস্ক : নভেম্বর মাস পড়ে গিয়েছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা সাতপাকে বাঁধা পড়ার। তাই প্রস্তুতি এখন প্রায় তুঙ্গে। বুঝতেই পারছেন বলিউডের ‘হট’ সেলেব রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের কথাই বলা হচ্ছে।

রিপোর্টে প্রকাশ, আগামী ১০ নভেম্বর ইতালিতে উড়ে যাবেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। এরপর ১৪ নভেম্বর এবং ১৫ নভেম্বর বসবে বিয়ের আসর। এ পর্যন্ত সব ঠিকঠাক। কিন্তু, রণবীর-দীপিকা বিয়ের মেনুতে আনছেন নতুন চমক। যা এর আগে কখনও হয়েছে কি না, তা মনে করতে পারছেন না অনেকেই।

জানা যাচ্ছে, ইতালিতে রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানে যে খাবারের আয়োজন থাকবে, তাতে নাকি অভিনবত্ব আনার চেষ্টা করছেন এই সেলেব জুটি। শুধু তাই নয়, ইতিমধ্যেই বেশ কয়েকজন বিখ্যাত এবং জনপ্রিয় শেফের সঙ্গেও নাকি তাঁরা চুক্তি করে ফেলেছেন। শর্ত অনুযায়ী, রণবীর-দীপিকার বিয়েতে যে খাবারের আয়োজন করা হবে, তা নাকি ওই শেফরা ভবিষ্যতে আর কখনও কোথাও করতে পারবেন না। অর্থাত,’দিপবীরের’ বিয়ের আয়োজনে থাকা খাবার হবে একেবারে অনবদ্য।

যা ওই শেফরা আর কখনও কোথাও করলে, তা চুক্তি ভঙ্গের সামিল হবে। খাবারের মেনুতে কী কী থাকবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে যা-ই থাকুক না কেন, বিয়েতে হাজির অতিথিরা সেই খাবারের স্বাদ যে আর কখনও পাবেন না তা স্পষ্ট। শুধু তাই নয়, সেই খাবারের স্বাদ ‘দিপবীরের’ ভক্তরাও আর কখনও চেখে দেখতে পারবেন না, তাও এক প্রকার পরিষ্কার। কোন কোন বিখ্যাত শেফের সঙ্গে রণবীর-দীপিকা এ বিষয়ে চুক্তি করেছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।সূত্র:কালের কণ্ঠ।

শুধু খাবারেই নয়, রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানে রয়েছে নিয়মের কড়াকড়িও। অর্থাত যে ৩০ জন অতিথি বলিউডের এই তারকা জুটির বিয়েতে হাজির হবেন, তাঁরা কেউ নির্দিষ্ট সময় পর্যন্ত মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। বিয়ের সময়, তাঁদের ব্যক্তিগত মুহূর্ত যাতে কোনওভাবেই সংবাদমাধ্যমের পাতায় উঠে না আসে, তার জন্যই করা হয়েছে এই নিয়ম। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর, যে যাঁর মত আবার মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন বলেও জানানো হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com