শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৮:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় ঐক্যফ্রন্ট টিকবে না: কাদের এসএসসি পরীক্ষা ২০১৯: প্রশ্নফাঁসকারী চক্রকে ধরতে মাঠে থাকছে আইনশৃঙ্খলা বাহিনী গণতন্ত্রের প্রতি অনীহা ও পরনির্ভরশীলতার কারণে বিএনপি জোটের অধঃপতন লিঙ্গবৈষম্য কমিয়েছে, নারীর উন্নয়নে আরও নিশ্চিত হতে বদ্ধপরিকর সরকার সরকারের লক্ষ্য উন্নত রাষ্ট্র গড়া, সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্র-ভারতের চেয়েও এগিয়ে প্রশ্নফাঁস রোধে ফেসবুকে ছদ্মবেশে ঘুরছে আইন শৃঙ্খলা বাহিনী রাণীনগরে উপজেলা নির্বাচনে আ’লীগে নতুন মুখের হিড়িক ॥ নিরব ভ’মিকায় বিএনপি খাদ্যে ভেজাল প্রতিরোধে প্রতিটি জেলায় টিম গঠন করতে হবে- খাদ্যমন্ত্রী সাবেক মহিলা আ.লীগ সভাপতি আশরাফুন্নেছা আর নেই রাঙ্গামাটির জেলা প্রশাসক মামুনুর রশিদের কাপ্তাইয়ে বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন

সিলেটে উপজেলা চেয়ারম্যানসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক : বিশ্বনাথ থানা পুলিশের অভিযানে বিএনপি ও ছাত্রদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক নাজমুল ইসলাম রুহেল ও উপজেলা লামাকাজি ইউনিয়ন ছাত্রদল নেতা জুবায়ের আহমদ। আজ শুক্রবার বিকেলে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
বিএনপি ও ছাত্রদল নেতা গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার (ওসি) তদন্ত দুলাল আকন্দ বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা রয়েছে। আগামীকাল শনিবার তাদের আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com