মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০২:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি করায় রাজশাহীর বাঘায় যুবদল কর্মী আটক

নিজস্ব প্রতিবেদক :প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি করে ফেসবুকে ছবি পোস্ট করার অভিযোগে রাজশাহীর বাঘায় স্বপন (২১) নামের এক যুবদল কর্মীকে গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ। শুক্রবার রাত ৮.৩০টায় বাঘা উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার উত্তর গাঁওপাড়া গ্রামের জমসেদ আলীর ছেলে ।

থানা সূত্রে জানা যায়, স্বপন মন্ডল বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁর রাজনৈতিক দল (আওয়ামিলীগ)সম্পর্কে ২০১৭ সালের ৪ জুলাই বিকৃত ছবি এবং কটুক্তি করে নিজ ফেসবুকে পোষ্ট করে। বিষয়টি স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীদের নজরে আসলে তা পুলিশকে অবহিত করা হয়। তারপর থেকে সে গাঢাকা দিয়ে ছিল। সর্বশেষ, গত বৃহস্পতিবার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে অশালীন উক্তিসহ প্রধানমন্ত্রীর বিকৃত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে। এ ঘটনার পর থেকে পুলিশ তাকে খুঁজতে শুরু করে এবং শুক্রবার তাকে গ্রেপ্তার করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহাসিন আলী জানান, স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মিদের অভিযোগ, স্বপন মাঝে মধ্যেই বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রি ও তাঁর দল সম্পর্কে তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে কটুক্তিমূলক পোষ্ট ছাড়ে। অভিযোগের ভিত্তিতে স্বপনকে গ্রেপ্তার করা হয়। এরপর সে তার অপরাধ স্বীকার করেছে। তার বিরুদ্ধে তথ্য অধিকার ও পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন (২০১২) আইন মোতাবেক বাঘা থানায় একটি মামলা দায়ের করেছে উপজেলা ছাত্রলীগ নেতা ফকরুল হাসান বিপ্লব। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে স্বপনের পরিবারের পক্ষ থেকে বলা হয়, স্বপনের ফেসবুক আইডি কে বা কারা হ্যাক করে প্রধানমন্ত্রির বিকৃত ছবি পোষ্ট করেছে বুঝতে পেরে শুক্রবার সন্ধায় স্থানীয় এক যুবলীগ নেতাকে সঙ্গে নিয়ে বিষয়টি থানায় জিডি করতে যায়। পরে সেখানে তাকে গ্রেপ্তার দেখিয়ে থানায় আটকে রাখা হয়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com