শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৭:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় ঐক্যফ্রন্ট টিকবে না: কাদের এসএসসি পরীক্ষা ২০১৯: প্রশ্নফাঁসকারী চক্রকে ধরতে মাঠে থাকছে আইনশৃঙ্খলা বাহিনী গণতন্ত্রের প্রতি অনীহা ও পরনির্ভরশীলতার কারণে বিএনপি জোটের অধঃপতন লিঙ্গবৈষম্য কমিয়েছে, নারীর উন্নয়নে আরও নিশ্চিত হতে বদ্ধপরিকর সরকার সরকারের লক্ষ্য উন্নত রাষ্ট্র গড়া, সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্র-ভারতের চেয়েও এগিয়ে প্রশ্নফাঁস রোধে ফেসবুকে ছদ্মবেশে ঘুরছে আইন শৃঙ্খলা বাহিনী রাণীনগরে উপজেলা নির্বাচনে আ’লীগে নতুন মুখের হিড়িক ॥ নিরব ভ’মিকায় বিএনপি খাদ্যে ভেজাল প্রতিরোধে প্রতিটি জেলায় টিম গঠন করতে হবে- খাদ্যমন্ত্রী সাবেক মহিলা আ.লীগ সভাপতি আশরাফুন্নেছা আর নেই রাঙ্গামাটির জেলা প্রশাসক মামুনুর রশিদের কাপ্তাইয়ে বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন

এমবিবিএস ভর্তি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় অভিভাবক সহ আটক-১০

নিউজ ডেক্সঃ এমবিবিএস ভর্তি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ১০ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এদের মধ্যে তিনজন প্রশ্নবিক্রেতা, তিন শিক্ষার্থী ও চারজন অভিভাবক।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) দিনগত রাতে রাজধানীর মহাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- প্রশ্নবিক্রেতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশিকুর রহমান, ডেফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এহসানুল হক ও কর কর্মকর্তা আবুল হাসান শান্ত, প্রশ্ন কিনতে আসা শিক্ষার্থী জাহিদুল ইসলাম রনি, রকিবুল হাসান হৃদয় ও মাহিমা আফরোজ এবং অভিভাবক খলিলুর রহমান, মো. মাহবুবুর রহমান, আব্দুল মান্নান ও তার স্ত্রী হাসিনা আক্তার।এসময় তাদের কাছ থেকে ভুয়া প্রশ্ন, বই, বেশ কিছু মোবাইল ফোন ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়। ডিবি উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. মশিউর রহমান জানান, মহাখালীতে অভিযান চালিয়ে দুই ভুয়া প্রশ্নবিক্রেতাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে প্রশ্ন কিনতে আসা তিন শিক্ষার্থী ও চার অভিভাবককে আটক করা হয়েছে।তিন প্রশ্ন বিক্রেতাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, ফেসবুকে একটি গ্রুপ থেকে তারা প্রশ্ন ফাঁস করার পোস্ট দেয়। তারা প্রশ্নের কপি দেবে না, তবে পরীক্ষার্থীদের উত্তর মুখস্ত করিয়ে দেবে বলে জানায়। এতে পরীক্ষার্থীদের অভিভাবকরা তাদের সঙ্গে বার বার যোগাযোগ করে এবং ১০-১২ লাখ টাকার বিনিময়ে তারা এমবিবিএস পরীক্ষার প্রশ্নপত্র দেওয়ার কথা বলে। সেই অনুযায়ী গত রাতে মহাখালীতে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা প্রশ্নপত্র নিতে আসলে তাদের আটক করা হয়।আশিকুর রহমান, এহসানুল হক ও আবুল হাসান শান্ত তিনজনেই প্রতারক। তারা ভুয়া প্রশ্নফাঁসের কথা বলে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল বলেও জানান তিনি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com