বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:৫৩ অপরাহ্ন

রাজশাহীতে প্রতারণার দায়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার, অস্ত্র উদ্ধার

রাজশাহীতে প্রতারণার দায়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস) সাইফুজ্জামান শিখরের পরিচয়ে প্রতারণার অভিযোগে রাজশাহীতে ছাত্রলীগ নেতা সাজ্জাদ আলীকে (২৫) গ্রেফতার করা হয়েছে।শনিবার ভোররাতে জেলার দুর্গাপুর উপজেলার বেলঘরিয়া মধ্যপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব।গ্রেফতারকৃত সাজ্জাদ আলী ওই গ্রামের ইদ্রিস আলীর ছেলে। তিনি জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন বলে জানা গেছে।

বেলা ১১টার দিকে গ্রেফতার সাজ্জাদ আলীকে র‌্যাব-৫ সদর দপ্তরে সাংবাদিকদের সামনে হাজিরা করা হয়।এসময় র‌্যাব-৫ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল মাহবুবুল আলম বলেন, সাজ্জাদ আলী নিজেকে প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শিখরসহ সেখানকার শীর্ষ কর্মকর্তাদের পরিচয় দিতেন। এসব পরিচয়ে তিনি বিভিন্ন এলাকার এমপি ও সরকারী বিভিন্ন দপ্তরে প্রতারণা করে অর্থ হাতিয়ে নিচ্ছিলেন তিনি।

সুনির্দিষ্ট অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি এবং দুটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।র‌্যাবের এই কর্মকর্তা আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধের দায় স্বীকার করেছেন সাজ্জাদ আলী। তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com