বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ১০:০৫ অপরাহ্ন

দুধ ঢালতেই বেরিয়ে এলো জীবন্ত ট্যাংরা মাছ: অভিযান ম্যাজিস্ট্রেটের

দুধ ঢালতেই বেরিয়ে এলো জীবন্ত ট্যাংরা মাছ: অভিযান ম্যাজিস্ট্রেটের

সিরাজগঞ্জ: প্রতিমণ দুধে ৮ কেজি করে নদীর পানি মেশাতেন তিনি। খবর পেয়ে অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় দুধে পানি মেশানোর বিষয়টিই শুধু হাতেনাতে ধরা পড়েনি, পানি মেশানো দুধের মধ্যে মিলেছে একটি জীবন্ত ট্যাংরা মাছও।

শনিবার সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দহকুলা নদীর ঘাটে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। সময় আব্দুল মোত্তালেব নামে এক দুধ ব্যবসায়ীকে আটক করে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
জানা যায়, দুধে ভেজাল মেশানোর খবরে উপজেলার দহকুলা নদী ঘাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালান উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুজ্জামান।

এ সময় সেখানে নৌকার ওপর ৪০ কেজি দুধের জারে প্রায় ৮ কেজি করে নদীর পানি মেশাচ্ছিলেন রায়গঞ্জের ঘুড়কা বেলতলার দুধ ব্যবসায়ী আব্দুল মোত্তালেব।

ভ্রাম্যমাণ আদালত তাকে হাতেনাতে আটক করে তিন মাসের কারাদণ্ড দেন। পরে প্রকাশ্যে ভেজাল মেশানো দুধ ধ্বংস করার সময় এর ভেতর থেকে একটি জীবন্ত ট্যাংরা মাছ বেরিয়ে আসে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুজ্জান জানান, দুধে ভেজাল মেশানোর খবর পেয়ে শনিবার সকালে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ব্যবসায়ীকে কারাদণ্ড দেয়া হয়েছে।

আর ভেজাল দুধ ধ্বংস করার সময় এর ভেতর থেকে জীবন্ত ট্যাংরা মাছ পাওয়া গেছে। ওই দুধ ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com