বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ নৌকায় ভোট দিয়ে উপযুক্ত জবাব দিন—প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফরোজা আব্বাসের প্রচারনায় বাধা পাবনার ঈশ্বরদীতে নিখোঁজ যুবলীগ নেতার লাশ উদ্ধার শিবগঞ্জ সীমান্তে সাড়ে ৯ কেজি গানপাউডার উদ্ধার

নিখোঁজ স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চায় স্ত্রী

নিউজ ডেক্স :: সাবেক র‌্যাব কর্মকর্তা লে. কর্নেল (অব.) হাসিনুর রহমান নিখোঁজের চার মাস পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান মেলেনি। এই অবস্থায় তার খোঁজ পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন হাসিনুরের স্ত্রী শামীমা আখতার।

শুক্রবার সকালে সেগুনবাগিচায় ক্রাইম রিপোর্টার্স বহুমুখী সমবায় সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন তিনি।

শামীমা আখতার বলেন, আমার স্বামী সম্পূর্ণ একজন দেশপ্রেমিক মানুষ, তিনি সততা ও নিষ্ঠার সাথে ২৮ বছর সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। দেশের প্রতি অবদানের জন্য তিনি বীর প্রতিক, বিপিএম, বাংলাদেশ রাইফেলস পদক পেয়েছেন।

আমার স্বামীকে গত ৮ আগস্ট রাত ১০টা ২০ মিনিটে দুটি মাইক্রোবাসে করে আনুমানিক ১৪/১৫ জন লোক মিলে মিরপুরের ডিওএইচএস থেকে উঠিয়ে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, যারা তাকে উঠিয়ে নিয়ে গেছে তারা সাদা পোশাক পরিহিত ছিলেন। আমি ৯ আগস্ট পল্লবী থানায় সাধারণ ডায়েরি (জিডি নং- ৬৪২) করি।

তিনি আরো বলেন, চার মাস পার হয়ে যাচ্ছে, আমার স্বামীকে এখনো খুঁজে পাওয়া যায়নি। আমি এবং আমার পরিবার তাকে ছাড়া অসহায়। তাই আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে শেষ আশ্রয়স্থল হিসেবে আবেদন করছি, তিনি যেন আমার স্বামীকে খুঁজে বের করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন।

শামীমা আখতার বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমার স্বামী একজন সম্পূর্ণ দেশপ্রেমিক নাগরিক। তার মানসিক অবস্থা খুবই বিপর্যস্ত। আমি জানি, স্বজন হারানোর বেদনা আপনার (প্রধানমন্ত্রী) মতো কেউ বুঝবেন না। তাই আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে তার অনুকম্পা কামনা করছি। আমার স্বামী সম্পূর্ণ নির্দোষ, কোনো কিছুর সাথে জড়িত নন। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সহায়তা করুন।’


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com