বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:৪৮ পূর্বাহ্ন

রাজশাহী মহানগরীর দুস্থ ও স্বল্প আয়ের মানুষের পাশে সমাজ সেবী নিঘাত পারভীন

রাজশাহী মহানগরীর দুস্থ ও স্বল্প আয়ের মানুষের পাশে সমাজ সেবী নিঘাত পারভীন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর দুস্থ ও স্বল্প আয়ের মানুষের কথা মাথায় রেখে নগরীর প্রতিটি ওয়ার্ডে হেল্থ ক্যাম্পে শুরু করেছে সমাজ সেবী নিঘাত পারভীন। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার সকাল থেকে দিন ব্যাপী নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের আহম্মদপুর এ.আর.নর্থ ওয়েস্টার্ন স্কুল প্রাঙ্গনে দুস্থ ও স্বল্প আয়ের জন্য স্বাস্থ্য সেবার আয়োজন করা হয়। সকালে ক্যাম্পের উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী  রাজশাহী নিউজ 24.কমের চেয়ারম্যান নিঘাত পারভীন। সকাল থেকে রোগীরা ক্যাম্পে আসতে থাকেন এবং বিভিন্ন রোগের চিকিৎসা নেয়। অনেককে বিনামূল্য ওষুধ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাসকি ২৪ নং ওয়ার্ড কান্সিলর আরমান আলী, এ্যাডভোকেট আরমান আলী, ডঃ মোঃ সোলায়মান, প্রধান শিক্ষিকা নাজমা পারভীন।

বিভিন্ন স্বাস্থ্য সেবা ছাড়াও সেখানে রক্তের গ্র“প পরীক্ষা ও সেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।এর আগে নগরীর  বিভিন্ন স্থানে এই হেল্থ ক্যাম্প পরিচালনা করা হয়।
এ সময় নিঘাত পারভীন বলেন, বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেসকিছু জনমূখী উদ্দোগের একটি হলো চিকিৎসা সেবা, তাই মহানগরীর প্রতিটি ওয়ার্ডে নিজের অর্থ দিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করে এ মহৎ কাজটি করছেন তিনি।

তিনি আরো বলেন, মানুষের বিপদের সময় তার পাশে থেকে সহযোগীতা করাই মানুষের ধর্ম হওয়া উচিত।একটু সহযোগীতার হাত বাড়িয়ে দিলে যদি একটি প্রাণ বাঁচে, একজন মানুষ বাঁচার স্বপ্ন দেখে তাতেই হয়তো জীবনের স্বার্থকতা খোঁজে পাওয়া সম্ভব, তাই আমি এ কাজটি নিজ অর্থায়নে চালিয়ে যাচ্ছি। পর্যায়ক্রমে রাসিকের ৩০টি ওয়ার্ডেই এই ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হবে বলেও জানান বিনামূল্যে স্বাস্থসেবার কর্নধর বিশিষ্ট সমাজসেবী নিঘাত পারভীন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com